ধ্বংস ও ষড়যন্ত্রের রাজনীতি করে বিএনপি অসুস্থ হয়ে গেছে: কাদের
প্রকাশ : ১৬ জানুয়ারি ২০২৩, ১৩:৪০
ধ্বংস ও ষড়যন্ত্রের রাজনীতি করে বিএনপি অসুস্থ হয়ে গেছে: কাদের
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

নেতিবাচক, ধ্বংস, ষড়যন্ত্র ও দুর্নীতির রাজনীতি করে বিএনপি অসুস্থ হয়ে গেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি।


সোমবার (১৬ জানুয়ারি) বেলা দেড়টায় বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যর প্রতিবাদে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।


ওবায়দুল কাদের বলেন, বিএনপি বিশৃঙ্খলা সৃষ্টির জন্য বিক্ষোভ সমাবেশ করছে। কেউ অশান্তির সৃষ্টি করলে, রাস্তা বন্ধ করে জনগণকে দুর্ভোগে ফেলার চেষ্টা করলে আমরা জনগণের জানমাল রক্ষায় তাদের পাশে আছি।


তিনি বলেন, বিএনপি নেতারা অসুস্থ হলে হাসপাতালে যাবেন। এ নিয়ে কটাক্ষ নয়। তবে অসুস্থ রাজনীতি করে অসুস্থ হলে সেই অসুস্থ বিএনপিকেও হাসপাতালে নিতে হবে। তাদের হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করতে হবে।


নেতিবাচক, ধ্বংস, ষড়যন্ত্র ও দুর্নীতির রাজনীতি করে বিএনপি অসুস্থ হয়ে গেছে। তাদেরও হাসপাতলে যাওয়া দরকার- বলেন তিনি।


তিনি বলেন, পদ্মা সেতু মেট্রোরেল টানেল সহ উন্নয়নের একের পর এক প্রকল্প বাস্তবায়নে বিএনপি চোখে শর্ষে ফুল দেখছে। কারণ তারা এসব উন্নয়ন কখনোই দেখাতে পারেনি। খাদ্যে দেশ স্বয়ংসম্পূর্ণ হওয়ায় তাদের মনে জ্বালা। ঘরে ঘরে বিদ্যুৎ, একদিনে শত সেতু উদ্বোধন হওয়ায় তাদের জ্বালা।


কাদের বলেন, সামনে ৩১ কিলোমিটার আরেকটি মেট্রোরেল হবে এবং পাতাল রেলের উদ্বোধন হবে। ২০৩০ সালের মধ্যে ৬ টি এমআরটি লাইন গড়ে তোলে ঢাকার আশপাশের যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন করা হবে।


বিএনপিকে উদ্দেশ্যে করে তিনি আরো বলেন, আওয়ামী লীগ এদেশে ভেসে আসা দল নয়। সরকার পতন করবেন, শেখ হাসিনাকে হটাবেন বাংলার মানুষ চুপ করে বসে থাকবে না।


ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবিরের সঞ্চালনায় সমাবেশে দলটির জাতীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।


বিবার্তা/সোহেল/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com