বিজয় না আসা পর্যন্ত আন্দোলন চলবে: ফখরুল
প্রকাশ : ০৯ জানুয়ারি ২০২৩, ১৯:৪৯
বিজয় না আসা পর্যন্ত আন্দোলন চলবে: ফখরুল
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিজয় না আসা পর্যন্ত বিএনপির আন্দোলন চলতেই থাকবে বলে ক্ষমতাসীদের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করেছেন বিএনপির মহাসচিব মিজা ফখরুল ইসলাম আলমগীর।


৯ জানুয়ারি, সোমবার রাজধানীর নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এই হুঁশিয়ারি উচ্চারণ করেন তিনি।


এরআগে সন্ধ্যা ৬টায় ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে মুক্ত হয়ে সরাসরি নয়াপল্টন বিএনপি কার্যালয়ে আসেন মির্জা ফখরুল ও মির্জা আব্বাস। পরে কেন্দ্রীয় কার্যালয়ে সামনে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্যে রাখেন বিএনপি মহাসচিব।


কার্যালয়ে আসার পর বিপুলসংখ্যক নেতাকর্মী বিএনপি মহাসচিব ও স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসকে ফুলের মালা দিয়ে অভিনন্দন জানান। এসময় তাদের মুক্তিতে বিভিন্ন স্লোগান দিতে থাকেন নেতাকর্মীরা।


পিছু হটবার পথ নেই মন্তব্য করে এসময় মির্জা ফখরুল বলেন, আন্দোলনের মাধ্যমেই আমরা কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাব। তীব্র আন্দোলনের মাধ্যমেই দেশকে মুক্ত করতে হবে। বিজয় না হওয়া পর্যন্ত আমাদের আন্দোলন চলতেই থাকবে।


সরকার গ্রেফতার করে আন্দোলন বন্ধ করে দিতে চেয়েছিলো মন্তব্য করে মির্জা ফখরুল বলেন, গ্রেফতার করলে আন্দোলন আরো বেগবান হয়েছে। আর সারাদেশ আন্দোলনে প্রকম্পিত হচ্ছে৷ সরকার যত বেশি অত্যাচার করবে ততবেশি মানুষ ফুঁসে উঠবে।


বিএনপির স্থায়ী কমিটির সদসয় মিজা আব্বাস বলেন, সমাবেশের স্থান নির্ধারণ নিয়ে অস্থিরতা অবস্থার মধ্যে গ্রেফতার করা হয়। আমার অপরাধ ছিল, আমি সংঘর্ষ এড়িয়ে গেছি। সরকারকে বলব, বিএনপি সন্ত্রাসী দল নয়। এসময় কারাগারে থাকা অবস্থায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান তাদের পরিবারের খোঁজ নেয়ায় তাকে ধন্যবাদ জানান আব্বাস


মহাসচিবের বক্তব্যদানকালে বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ হোসেন, ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান, দক্ষিণের ভারপ্রাপ্ত আহ্বায়ক নবী উল্লাহ নবী, বিএনপির ভারপ্রাপ্ত দফতর সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, ঢাকা মহানগর উত্তরের সদস্য সচিব আমিনুল হক, ঢাকা মহানগর দক্ষিণের সদস্য সচিব রফিকুল আলম মজনু প্রমুখ উপস্থিত ছিলেন।


বিবার্তা/কিরণ/জামাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com