দুই দফা দাবিতে এবি পার্টির পদযাত্রা
প্রকাশ : ০৯ জানুয়ারি ২০২৩, ১২:৪৯
দুই দফা দাবিতে এবি পার্টির পদযাত্রা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

অন্তর্বর্তীকালীন সরকার ও রাষ্ট্র মেরামতে জাতীয় ঐকমত্যের দুই দফা দাবিতে পদযাত্রা করেছে আমার বাংলাদেশ পার্টি (এবি পার্টি)।


সোমবার (৯ জানুয়ারি) বেলা ১২টায় জাতীয় প্রেসক্লাবের সামনে থেকে এ পদযাত্রা শুরু হয়। পদযাত্রাটি প্রেসক্লাব থেকে এবি পার্টির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।


এরআগে প্রেসক্লাবের সামনে আমার বাংলাদেশ পার্টির (এবি পার্টি) উদ্যোগে পদযাত্রা পূর্ব একসংক্ষিপ্ত সমাবেশের আয়োজন করা হয়।


সমাবেশে এবি পার্টির সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জু বলেন, আজকে আমাদের আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বন্ধুরা বলেন- এতো উন্নয়ন হয় তবু কেন আপনারা বিরোধীতা করেন। আমার প্রশ্ন, এতো উন্নয়ন তবু কেন আপনাদের জামানত বাজেয়াপ্ত হয়?


ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার সামনে স্থাপিত ছাত্রলীগের মঞ্চ ভেঙে পড়েছে উল্লেখ করে মঞ্জু বলেন, এগুলো একটা লক্ষণ। এগুলো একটা সতর্কবার্তা। এগুলো থেকে শিক্ষা নিন। ক্ষমতার মসনদে কোনো অবৈধ সরকার এবং অবৈধভাবে যদি কেউ ক্ষমতায় বসে, তাকে মানুষের আন্দোলন দিয়ে ফেলতে হয় না। একদিন নিজে নিজেই এই মসনদ ভেঙে পড়বে। ওই ঢাকা বিশ্ববিদ্যালয়ে যেভাবে মঞ্চ ভেঙে পড়েছে, আমাদের আন্দোলন লাগবে না- আপনারা এই ক্ষমতার অন্ধ মোহে ভেঙে পড়বেন।



এবি পার্টির যুগ্ম আহ্বায়ক প্রফেসর ডা. মেজর (অব.) আব্দুল ওহাব মিনারের সভাপতিত্বে পদযাত্রা পূর্ব সংক্ষিপ্ত সমাবেশে দলটির নেতা ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদ, আব্দুল্লাহ আল মামুন রানা, এবিএম খালিদ হাসান, আলতাফ হোসেন, শাহ আব্দুল রহমান, আনোয়ার ফরুক, গাজী নাসির, সেলিম খান, সুলতানা রাজিয়া, নজরুল ইসলাম, আব্দুল হালিম নান্নু, জামিল আব্দুল রব প্রমুখ বক্তব্য রাখেন।


বিবার্তা/কিরণ/কেআর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com