ঘাতকদের বুলেট শেখ হাসিনাকে ইউরোপেও তাড়া করেছে: আমিনুল ইসলাম
প্রকাশ : ২৬ সেপ্টেম্বর ২০২২, ১৩:১৩
ঘাতকদের বুলেট শেখ হাসিনাকে ইউরোপেও তাড়া করেছে: আমিনুল ইসলাম
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

শেখ হাসিনা বাংলাদেশের মানুষকে প্রতিদিন অনুপ্রাণিত করছেন, উজ্জীবিত করছেন উল্লেখ করে আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম বলেছেন, এক রাতের মধ্যে তিনি মা, বাবাসহ স্বজন হারিয়েছেন। এরপর সেই ঘাতকদের বুলেট শেখ হাসিনাকে ইউরোপেও তাড়া করেছে। তবুও তিনি থেমে থাকেননি।


সোমবার (২৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টায় রাজধানীর শাহবাগস্থ জাতীয় জাদুঘরের কবি সুফিয়া কামাল মিলনায়তনে বীর মুক্তিযোদ্ধা মেজর (অব.) মো. মফিজুল হক সরকার রচিত ও বাংলা জার্নাল প্রকাশিত ‘বঙ্গবন্ধুর স্বপ্নের রূপকার শেখ হাসিনা’ গ্রন্থের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।


আমিনুল ইসলাম বলেন, মেঘের ঘনঘটা দেখলে আমরা পালিয়ে বাঁচতে চাই। কিন্তু শেখ হাসিনা তা করেননি। এতো ট্রমার মধ্যেও শেখ হাসিনা শোকে মূহ্যমান হয়ে যাননি। নিজের সন্তানের কথা চিন্তা না করে তিনি আমাদের ভবিষ্যতের কথা চিন্তা করেছেন।


তিনি আরও বলেন, বঙ্গবন্ধুকে সপরিবার হত্যার মতো ঘটনা যাতে আর কোথাও না হয়, আমাদেরকে যাতে ভিক্ষার ঝুলি নিয়ে দাঁড়াতে না হয় সেই জন্য তিনি দেশে ফিরে এসেছেন। দেশে ফিরেই মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য কাজ শুরু করেছিলেন। যার কারণে আজ আমরা আধুনিক বাংলাদেশ দেখতে পাচ্ছি।


আমিনুল ইসলাম আরও বলেন, আমরা শেখ হাসিনাকে যেভাবে চিনি আসলে তিনি কি এমন, না হলে কেমন। তরুণ প্রজন্ম মনে করে শেখ হাসিনা শুধু একজন রাষ্ট্রনায়ক, প্রধানমন্ত্রী। তিনি দেশের উন্নয়ন করছেন দৃশ্যত এটা সঠিক। কিন্তু তিনি এই জায়াগায় আসতে কত প্রতিবন্ধকতা মোকাবেলা করেছেন, কিভাবে এসেছেন— আমরা কি তা তরুণ প্রজন্মের কাছে পৌছে দিতে পেরেছি?।


‘বঙ্গবন্ধুর স্বপ্নের রূপকার শেখ হাসিনা’ বই লেখার জন্য লেখককে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার সংগ্রামী জীবন তরুণ প্রজন্মের কাছে তুলে ধরতে এ ধরনের বই আরো বের করতে হবে।


বিবার্তা২৪ডটনেটের নিউজ এডিটর ও বাংলা জার্নালের প্রকাশক হাবিবুর রহমান রোমেলের সভাপতিত্বে এবং জাগরণ টিভির প্রধান সম্পাদক এফ এম শাহীনের সঞ্চালনায় মোড়ক উন্মোচন উৎসবে অতিথি হিসেবে হামিদুল হোসেন তারেক বীরবিক্রম, নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি ও নাটোর-৪ আসনের সাংসদ আব্দুল কুদ্দুস, দুর্নীতি দমন কমিশনের (দুদক) পরিচালক ড. এম এম মাজেদুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।


এছাড়া, বিবার্তা২৪ডটনেটের সম্পাদক বাণী ইয়াসমিন হাসিসহ বিভিন্ন শ্রেণি-পেশার ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।


বিবার্তা/সোহেল/জামাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com