ভোটাধিকার ফিরিয়ে আনার প্রশ্নে ঐক্যমত গণফোরাম: পিপলস পার্টি
প্রকাশ : ০৯ আগস্ট ২০২২, ১৯:৫৯
ভোটাধিকার ফিরিয়ে আনার প্রশ্নে ঐক্যমত গণফোরাম: পিপলস পার্টি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জনগণের ভোটাধিকার ফিরিয়ে আনার প্রশ্নে গণফোরাম ও পিপলস পার্টি ঐক্যমত হয়েছে বলে জানিয়েছেন গণফোরাম সভাপতি মোস্তফা মোহসীন মন্টু।


মঙ্গলবার (৯ আগস্ট) গণফোরাম সভাপতির কার্যালয়ে গণফোরাম ও বাংলাদেশ পিপলস পার্টির সঙ্গে সংলাপ শেষে এ কথা জানান তিনি।


সংলাপ শেষে মোস্তফা মোহসীন মন্টু বলেন, মুক্তিযুদ্ধের অঙ্গীকার বাস্তবায়ন করতে জনগণের ভোটাধিকার ফিরিয়ে আনার কোনো বিকল্প নেই। সেই স্বার্থে আমরা গণফোরাম ও পিপলস পার্টি দলীয় সরকারের অধীনে কোন নির্বাচন নয়, এই ব্যাপারে ঐক্যমত হয়েছি। পাশাপাশি জনস্বার্থে দাবি আদায়ে রাজপথে যুগপৎ আন্দোলনে অংশগ্রহণ করতে প্রস্তুত আছি।


গণফোরাম সাধারণ সম্পাদক সিনিয়র সুব্রত চৌধুরী বলেন, ফ্রাংকস্টাইল সরকারের বিরুদ্ধে ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে দুঃশাসন রুখে জনতার সরকার গঠন করে আইনের শাসন প্রতিষ্ঠা করা সময়ের দাবি। জ্বালানী তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি করে সরকার পুনরায় জনতাকে লুট করার পরিকল্পনা জনগণকে সাথে নিয়ে ঠেকিয়ে দেয়া হবে।


বাংলাদেশ পিপলস পার্টির চেয়ারম্যান মো. বাবুল সরদার চাখারী বলেন, দলমত নির্বিশেষে মৌলিক ব্যাপারে কোন দ্বিমত নেই। এই সরকারের অধীনে কোন নির্বাচন হলে জনগণের আশা আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটবে না। তাই আমরা পিপলস পার্টি ও গণফোরাম জন দাবি আদায়ে রাজপথে ঐক্যবদ্ধ আন্দোলনে প্রস্তুত আছি।


সংলাপে আরো উপস্থিত ছিলেন গণফোরাম নির্বাহী সভাপতি মহিউদ্দিন আব্দুল কাদের, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব খান ফারুক, ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ রওশন ইয়াজদানী, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি হাবিবুর রহমান বুলু ও সাধারণ সম্পাদক মোঃ তাজুল ইসলাম।


বাংলাদেশ পিপলস পার্টির পক্ষে সংলাপে দলটির মহাসচিব আবদুল কাদের, কো চেয়ারম্যান পারভীন নাসির খান ভাসানী, মো. রফিকুল ইসলাম খান রনো, প্রেসিডিয়াম সদস্য মিসেস নাজমা আক্তার, রানী শেখ, গোলাম মোস্তফা, মাহফুজা বেগম, এডভোকেট জসিম উদ্দিন উপস্থিত ছিলেন।


বিবার্তা/কিরণ/এমবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com