এবার হবে ফাইনাল খেলা: আমান
প্রকাশ : ০২ জুলাই ২০২২, ১৬:১১
এবার হবে ফাইনাল খেলা: আমান
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

কোনো টেস্ট খেলা নয় এবার ফাইনাল খেলা হবে বলে সরকারের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করেছেন ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান।


২ জুলাই, শনিবার রাজধানীর মোহাম্মদপুর এলাকার বসিলা নিরা কমিউনিটি সেন্টারে মোহাম্মদপুর এলাকার ২৯, ৩১, ৩২, ৩৩ ও ৩৪ নং ওয়ার্ড সম্মেলনে এ হুঁশিয়ারি উচ্চারণ করেন তিনি।


এর আগে একই স্থানে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলামের রোগমুক্তির জন্য বিশেষ দোয়া ও মিলাদের আয়োজন করা হয়। ঢাকা মহানগর উত্তর বিএনপি উদ্যোগে এ দোয়া অনুষ্ঠিত হয়।


সরকারের প্রতি হুঁশিরারি উচ্চারণ করে তিনি বলেন, এবার আর কোনো টেষ্ট খেলা হবে না। এবার হবে ফাইনাল খেলা। সরকারের পতন ঘটিয়ে দেশের গণতন্ত্রকে ফিরিয়েই আমরা ঘরে ফিরবো।


আমান উল্লাহ আমান বলেন, আওয়ামী লীগকে দেশের জনগণ আর বিশ্বাস করে না। তাদের ফাঁদে জনগণের দল বিএনপি আর যাবে না। তাদের পাতানো নির্বাচন- নির্বাচন খেলায় বিএনপি আর অংশ নেবে না।


ঢাকা মহানগর উত্তরের সদস্য সচিব আমিনুল হক বলেন, ভালো কিছু অর্জনে ত্যাগ স্বীকার করতে হয়। এবার আমাদেরকেও সেই ত্যাগ স্বীকারের জন্য প্রস্তুত হতে হবে। রাজপথের আন্দোলনে সামনের সারিতে থাকার জন্য প্রত্যেককে তৈরী হতে হবে। এজন্য বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান তৃণমূল থেকে নেতৃত্ব নির্বাচনের গণতান্ত্রিক সিদ্ধান্ত নিয়েছেন। যাতে ত্যাগী, যোগ্য ও সাহসীরা সামনে আসতে পারেন।


নেতা কর্মীদের উদ্দেশ্য করে তিনি বলেন, সামনের আন্দোলন হবে আমাদের মুক্তি, দেশের গণতন্ত্র প্রতিষ্ঠা ও মানুষের অধিকার প্রতিষ্ঠার আন্দোলন।


দোয়া ও সম্মেলন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় সহ প্রচার সম্পাদক শামীমুর রহমান শামীম, ঢাকা মহানগর উত্তরের যুগ্ম আহ্বায়ক আতিকুল ইসলাম মতিন, মোস্তাফিজুর রহমান সেগুন, ফেরদৌসি আহমেদ মিষ্টি প্রমুখ।


বিবার্তা/কিরণ/এমবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com