বাংলাদেশ জুট মিল কর্পোরেশনের সাবেক ডিজিএমের মৃত্যুতে জিএম কাদেরের শোক
প্রকাশ : ১৯ জানুয়ারি ২০২২, ১৫:০৬
বাংলাদেশ জুট মিল কর্পোরেশনের সাবেক ডিজিএমের মৃত্যুতে জিএম কাদেরের শোক
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

প্রয়াত রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ এবং জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপির ছোট বোন সেলিনা সাবের (বেবী) এর স্বামী বাংলাদেশ জুট মিল কর্পোরেশনের সাবেক ডিজিএম সাবের আহমেদ ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।


আজ বুধবার (১৯ জানুয়ারি) সকাল সাড়ে ৯ টায় চট্টগ্রামের ম্যাক্স হাসপাতালে কিডনি সমস্যাজনিত রোগে ইন্তেকাল করেন। তিনি স্ত্রী ও একমাত্র পুত্র সন্তান রাকিব বিন সাবের (আদর) সহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৭৬ বছর।


প্রয়াতের একমাত্র ছেলে রাকিব বিন সাবের (আদর) জানান, আজ বাদ আছর চট্টগ্রামের জামেয়াতুল ফালাহ জামে মসজিদ প্রাঙ্গণে মরহুমের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। পরে নিজ বাড়ি বাঁশখালীর পশ্চিম নাপুরা বেলগাঁও-এ দ্বিতীয় নামাজে জানাজা শেষে তাঁকে দাফন করা হবে।


বাংলাদেশ জুট মিল কর্পোরেশনের সাবেক ডিজিএম ও ভগ্নীপতি প্রয়াত সাবের আহমেদ এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি। এক শোক বার্তায় প্রয়াতের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন। পাশাপাশি শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান তিনি।


শোক বার্তায় জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেন, সাবের আহমেদ ছিলেন অত্যন্ত পরোপকারী একজন মানুষ। তিনি আজীবন হতদরিদ্র মানুষের পাশে থেকেছেন। সমাজ সেবায় তাঁর অবদান অক্ষয় হয় থাকবে। একজন আদর্শবান মানুষ হিসেবে বাংলাদেশে উৎপাদিত পাট ও পাটজাত পণ্য উৎপাদন বিশ্বব্যাপী বিপনণে অসাধারণ অবদান রেখেছেন। তাঁর মৃত্যুতে জাতি এক দেশপ্রেমিক সন্তানকে হারালো।


বাংলাদেশ জুট মিল কর্পোরেশনের সাবেক ডিজিএম সাবের আহমেদ এর মৃত্যুতে একইভাবে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি মহাসচিব মোঃ মুজিবুল হক চুন্নু এমপি। আরো শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান এর উপদেষ্টা ও জাতীয় সাংস্কৃতিক পার্টির আহবায়ক শেরিফা কাদের এমপি।


বিবার্তা/জাহিদ বিপ্লব/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com