শিরোনাম
ডা. মুরাদ অনৈতিক আচরণ ছাত্রদল থেকেই শিখেছেন: হানিফ
প্রকাশ : ০৮ ডিসেম্বর ২০২১, ১৮:১৯
ডা. মুরাদ অনৈতিক আচরণ ছাত্রদল থেকেই শিখেছেন: হানিফ
ফেনী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সদ্য পদত্যাগ করা তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান অতীততে ছাত্রদল করতে গিয়ে অশ্রাব্য ভাষা শিখেছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ। তিনি বলেন, ডা. মুরাদ হাসান যা করেছেন সব ছাত্রদল থেকে শিখেছেন এসেছেন। অতীতের ছাত্রদল করতে গিয়ে সেখান থেকে পাওয়া শিক্ষার ফল এটি। বঙ্গবন্ধুর আদর্শের কোনো সৈনিক, শেখ হাসিনার প্রকৃত কর্মী এমন আচরণ করতে পারেন না।


বুধবার (৮ ডিসেম্বর) ফেনী শহরের পিটিআই স্কুল মাঠে অনুষ্ঠিত জেলা আওয়ামী লীগের তৃণমূল প্রতিনিধিদের সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।


হানিফ বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন- তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী মুরাদ হাসান এক সময় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ ছাত্রদলের প্রচার সম্পাদক ছিলেন। এখন আমার মনে হচ্ছে সে যেসব অসংলগ্ন আচরণ করেছেন, অশ্রাব্য ও অনৈতিক আচরণ করেছেন তা ছাত্রদল থেকেই শিখে এসেছেন। বিএনপির নেতা তারেক রহমান বিভিন্ন সময় এমন আচরণ করেছেন। বিএনপি এসবের রাজনীতিই করে। প্রতিহিংসার রাজনীতি থেকে তারা বের হতে পারেনি।


তিনি বলেন, খালেদা জিয়ার চিকিৎসার জন্য বিএনপি প্রেস ক্লাবের সামনে আন্দোলন করে, দেশব্যাপী অরাজকতা সৃষ্টি করে। কিন্তু রাষ্ট্রপতির কাছে ক্ষমা চায় না। ক্ষমা না চাইলে তো কাজ হবে না। রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইলে বিষয়টি হয়তো বিবেচনা হতে পারে। দণ্ড মওকুফ হলে তিনি যে কোনো জায়গায় যেতে পারেন। দণ্ড স্থগিত করে বাহিরে পাঠানোর কোন সুযোগ নেই। বিএনপি নাটক করছে। খালেদা জিয়ার অসুস্থতাকে পুঁজি করে বিএনপি রাজনীতি করতে চাইছে।


ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) অ্যাডভোকেট হাফেজ আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীর পরিচালনায় সভায় জাতীয় সংসদের হুইপ ও আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগের দায়িত্বে থাকা সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলি, অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ওয়াসিকা আয়েশা খান, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বডুয়া, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. আমিনুল ইসলাম আমিন প্রমুখ উপস্থিত ছিলেন।


বিবার্তা/সাব্বির/আশিক

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com