শিরোনাম
সাম্প্রদায়িক অপশক্তিকে ঐক্যবদ্ধভাবে নির্মূল করতে হবে: নাদেল
প্রকাশ : ১৭ অক্টোবর ২০২১, ২০:৪৬
সাম্প্রদায়িক অপশক্তিকে ঐক্যবদ্ধভাবে নির্মূল করতে হবে: নাদেল
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সাম্প্রদায়িক মৌলবাদী অপশক্তিকে নির্মূল করার লক্ষে ঐক্য গড়ে তোলার আহবান জানিয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।


তিনি বলেন, আওয়ামী লীগ ও ও সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে এ লক্ষ্যে কাজ করতে হবে। কারণ অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে আওয়ামী লীগ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। মুক্তিযুদ্ধের চেতনায় বাংলাদেশের সকল ক্ষেত্রে ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল শ্রেণি-পেশার মানুষের সমান অধিকার এবং নিরাপত্তা নিশ্চিত করাই বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ্য।


রবিবার (১৭ অক্টোবর) ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলায় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ গৌরীপুর পৌরসভার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান শুভ্রর প্রথম স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


গৌরিপুর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ডা. হেলাল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বিধুভূষণ দাসের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল এমপি, কেন্দ্রীয় কমিটির সদস্য উপাধ্যক্ষ রেমন্ড আরেং, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু, ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. জহিরুল হক খোকা, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল প্রমুখ।


বিবার্তা/খলিল/আরকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com