শিরোনাম
‘তারেক রহমানের নেতৃত্বেই বর্তমান সরকারের পতন ঘটানো হবে’
প্রকাশ : ২৬ জুলাই ২০২১, ২১:৪৬
‘তারেক রহমানের নেতৃত্বেই বর্তমান সরকারের পতন ঘটানো হবে’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপির নেতৃত্বের কোনো সংকট নেই এবং তারেক রহমানের নেতৃত্বেই বর্তমান ফ্যাসিস্ট সরকারের পতন ঘটানো হবে বলে মন্তব্য করেছে দলটির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী।সোমবার (২৬ জুলাই) বিকালে এক ভার্চুয়াল আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।


বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকারের মুক্তির দাবিতে ‘গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলন’ এর উদ্যোগে এই ভার্চুয়াল আলোচনা সভা হয়।


আমীর খসরু বলেন, বিএনপি সরকার পতন আন্দোলনের পথে আছে। এই পথে আমাদের সহযাত্রী হিসেবে আছে দেশের ১৬ কোটি মানুষ, আর যারা গণতন্ত্র-আইনের শাসন-নির্বাচিত সরকারে বিশ্বাস করে তারা। সেই গন্তব্যস্থলের দিকে আমরা কিন্তু যাচ্ছি। সেটা কিন্তু কেউ রুখে দাঁড়াতে পারবে না। মুক্তির পথে সবাই চলছে। কেউ সামনে, কেউ পিছনে, কেউ ডানে, কেউ বামে। আমরা সেই পথে চলছি। সব কিছু তৈরি আছে। তারেক রহমান সাহেব সেই কাজটি করছেন।


তিনি বলেন, আমাদেরকে সমন্বিতভাবে এই পথে (আন্দোলন) শক্তি এনে এটাকে শক্তিশালী করে এই সরকারের পতন ঘটাতে হবে, এই ফ্যাসিস্ট শাসনের অবসান ঘটাতে হবে। এদের বিরুদ্ধে সমস্ত জাতিকে একতাবদ্ধ করতে হবে। সব শ্রেণির মানুষ সেই মুক্তির অপেক্ষায় আছে।


বিএনপির এই নেতা বলেন, আমি দৃঢ়তার সাথে বলতে চাই- বিএনপিতে নেতৃত্বের কোনো সংকট নেই। আমরা সবাই তারেক রহমান সাহেবের নেতৃত্বে এগিয়ে যাচ্ছি সুষ্ঠুভাবে, সুন্দরভাবে। একবার এ দেশকে মুক্ত করেছিলেন শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান, একদলীয় বাকশাল থেকে দেশকে তিনি মুক্ত করেছিলেন। আরেকবার এরশাদের স্বৈরাচারী সরকার থেকে দেশকে মুক্ত করেছিলেন এককভাবে যিনি শুরু থেকে শেষ পর্যন্ত আন্দোলন করে, তিনি হচ্ছেন আমাদের দেশনেত্রী বেগম খালেদা জিয়া। আর এবার অবৈধ ফ্যাসিস্ট সরকার থেকে দেশকে মুক্ত করবেন তারেক রহমান সাহেব। তার নেতৃত্বে মুক্ত হবে বাংলদেশ।


সংগঠনের আহবায়ক ছাত্রদলের ভারপ্রাপ্ত দফতর সম্পাদক আবদুস সাত্তার পাটোয়ারির সভাপতিত্বে এবং সহ-সাধারণ সম্পাদক আবু আফসান মোহাম্মদ ইয়াহইয়া’র সঞ্চালনায় ভার্চুয়াল আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন-বিএনপির শামুসজ্জামান দুদু, আমানউল্লাহ আমান, আসাদুজ্জামান রিপন, ফজলুল হক মিলন, কামরুজ্জামান রতন, আজিজুল বারী হেলাল, এবিএম মোশাররফ হোসেন; যুবদলের সুলতান সালাউদ্দিন টুকু; স্বেচ্ছাসেবক দলের আবদুল কাদির ভুঁইয়া জুয়েল; ছাত্রদলের ফজলুর রহমান খোকন, ইকবাল হোসেন শ্যামল, কাজী রওনকুল ইসলাম শ্রাবণ, আমিনুর রহমান আমিন, সাইফ মাহমুদ জুয়েল ও ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক কারাবন্দি ইসহাক সরকারের ভাই ইয়াকুব সরকার প্রমুখ।


বিবার্তা/বিপ্লব/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com