গরু ও খাসি কুরবানি দিয়েছেন খালেদা জিয়া
প্রকাশ : ২১ জুলাই ২০২১, ১৮:১৯
গরু ও খাসি কুরবানি দিয়েছেন খালেদা জিয়া
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

গুলশানের বাসা ফিরোজায় একটি গরু ও একটি খাসি কোরবানি দিয়েছেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। বুধবার সাবেক এই প্রধানমন্ত্রীর গুলশানের বাসভবন ফিরোজায় পশু দুটি কোরবানি দেন।


খালেদা জিয়ার একান্ত সচিব এ বি এম আব্দুস সাত্তার বিষয়টি নিশ্চিত করেছেন।


খালেদা জিয়ার নামে তার গুলশানের রাজনৈতিক কার্যালয়েও দুটি গরু কোরবানি দেয়া হয় এবং দেশের বিভিন্ন অঞ্চলে বিএনপির নেতাকর্মীরা তার নামে কোরবানি দিয়েছেন বলে জানা গেছে।


খালেদা জিয়ার একান্ত সচিব এ বি এম আব্দুস সাত্তার বলেন, ম্যাডাম এবার একটি গরু ও একটি খাসি কোরবানি দিয়েছেন। নানা রোগে আক্রান্ত হওয়ায় তিনি গরুর মাংস খান না। তার দেয়া কোরবানির পশুর মাংসের কিছু অংশ তার বাসভবনের স্টাফদের খাবারের জন্য রেখেছেন। অধিকাংশ মাংস রাজধানীর কয়েকটি এতিমখানা এবং আশপাশের গরিবদের মধ্যে বিলি করা হয়েছে।


এদিকে করোনা মহামারির কারণে এবারের ঈদেও খালেদা জিয়ার সঙ্গে বিএনপির নেতাদের সাক্ষাৎ হয়নি। যদিও স্বাস্থ্যবিধি মেনে পরিবারের সদস্যরা তার সঙ্গে সাক্ষাৎ করেছেন।


ঈদের দিন লন্ডনে অবস্থানরত বড় ছেলে ও দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, পুত্রবধূ ডা. জোবাইদা রহমান ও নাতনি ব্যারিস্টার জাইমা রহমান এবং ছোট ছেলে মরহুম আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান সিঁথি, তাদের দুই মেয়ে জাহিয়া রহমান ও জাফিয়া রহমানের সঙ্গে ভার্চুয়ালি ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন বিএনপি প্রধান।


করোনায় আক্রান্ত হওয়ার পর এখনো পুরোপুরি সুস্থ হননি বেগম খালেদা জিয়া। বর্তমানে তিনি ফিরোজায় অনেকটা আইসোলেশনে আছেন। ইতোমধ্যে করোনার টিকা নিয়েছেন তিনি।


বিবার্তা/আরকে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com