জাসদ নেতা ইকবাল হোসেনের ২য় মৃত্যুবার্ষিকী পালিত
প্রকাশ : ২৫ জুন ২০২১, ১৬:৪১
জাসদ নেতা ইকবাল হোসেনের ২য় মৃত্যুবার্ষিকী পালিত
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

জাসদের প্রতিষ্ঠাকালীন নেতা, মানিকগঞ্জ জাসদের অন্যতম প্রতিষ্ঠাতা, জাসদ কেন্দ্রীয় কমিটির এককালীন সহ-সভাপতি ও স্থায়ী কমিটির সদস্য, কৃষক জোটের এককালীন সভাপতি বীরমুক্তিযোদ্ধা ইকবাল হোসেন খানের ২য় মৃত্যুবার্ষিকী আজ (২৫ জুন)।


শুক্রবার (২৫ জুন) বেলা ১১টায় প্রয়াত নেতার মৃত্যুবার্ষিকী উপলক্ষে জাসদ কেন্দ্রীয় কমিটিনগরীর শহীদ কর্নেল তাহের মিলনায়তনেনেতার প্রতিকৃতিতে মাল্যদান করে স্মরণ ও শ্রদ্ধায় সংক্ষিপ্ত কর্মসূচি পালন করেছে।


প্রয়াত নেতার প্রতিকৃতিতে মাল্যদান করেন জাসদ সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি, যুগ্ম সাধারণ সম্পাদক নাদের চৌধুরী, ঢাকা মহানগর উত্তরের সভাপতি বীরমুক্তিযোদ্ধা শফি উদ্দিন মোল্লা, জাতীয় শ্রমিক জোট-বাংলাদেশ এর সভাপতি সাইফুজ্জামান বাদশা, জাতীয় যুব জোটের সভাপতি রোকনুজ্জামান রোকন ও সাধারণ সম্পাদক শরিফুল কবির স্বপন, জাসদের কোষাধ্যক্ষ মনির হোসেন, জাতীয় কৃষক জোটের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান ফসি ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সাজ্জাদ হোসেন, জাতীয় শ্রমিক জোট-বাংলাদেশ এর যুগ্ম সাধারণ সম্পাদক সরদার খোরশেদ, প্রচার সম্পাদত মোহাম্মদ আলী হাওলাদার, জাতীয় যুব জোটের সহ-সভাপতি শুভংকর দে বাপ্পা, সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম নুর, জাতীয় নারী জোট নেত্রী রেশমা হাবীব, বাংলাদেশ ছাত্রলীগ (হা-ন) কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক রাশিদুল হক ননী, সহ-সভাপতি মাসুদ আহাম্মেদ, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টু, সাংগঠনিক সম্পাদক গোপাল রাজবংশী প্রমূখ।


স্মরণ ও শ্রদ্ধায় সংক্ষিপ্ত ভাষণে জাসদ সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি জাসদের প্রয়াত নেতা ইকবাল হোসেন খানের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে বলেন, ইকবাল হোসেন খান আজীবন মুক্তিযুদ্ধের চেতনা বস্তবায়ন, সমাজ পরিবর্তন ও সমাজতন্ত্র কায়েমে সংগ্রাম করেছেন। তার পথেই জাসদ সংগ্রামের পথে অবিচল রয়েছে।


তিনি বলেন, বাংলাদেশে দুর্নীতি-লুটপাট-অনাচারের বিরুদ্ধে জাসদের নেতা-কর্মীরা রুখে দাঁড়িয়ে জীবনপণ করে সংগ্রাম করে যাচ্ছে।
তিনি আরো বলেন, জাসদের নেতা-কর্মীদের সমাজ পরিবর্তন ও সমাজতন্ত্র প্রতিষ্ঠার জীবনপণ সংগ্রামের মধ্যেই প্রয়াত নেতা ইকবাল হোসেন খান চির স্মরণীয় হয়ে থাকবে।


এছাড়াও আজ বেলা ১১ টায় মানিকগঞ্জ জেলা জাসদ কার্যালয়ে মানিকগঞ্জ জেলা জাসদের উদ্যোগে প্রয়াত জাসদ নেতা ইকবাল হোসেন খানের স্মরণ সভা অনুষ্ঠিত হয়। স্মরণ সভার পূর্বে মানিকগঞ্জ জেলা জাসদের নেতৃবৃন্দ প্রয়াত নেতার কবরে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।
বিবার্তা/বিজ্ঞপ্তি/ইমরান/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com