শিরোনাম
সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি ঘোষণা
প্রকাশ : ১৬ জুন ২০২১, ০৯:৩০
সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি ঘোষণা
সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দীর্ঘ ১৬ বছর পর কমিটি পেলো সিরাজগঞ্জ জেলার বেলকুচি উপজেলা ও বেলকুচি পৌর ছাত্রলীগ। গতকাল মঙ্গলবার (১৫ জুন) রবিন হাসান রকিকে সভাপতি ও হাবিবুর রহমান হাবিবকে সাধারণ সম্পাদক করে বেলকুচি উপজেলা ছাত্রলীগ এবং মোঃ আকতার হামিদকে সভাপতি ও সৌরভ আহম্মেদ উৎসকে সাধারণ সম্পাদক করে বেলকুচি পৌর শাখা ছাত্রলীগের কমিটি অনুমোদন করেন সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব খোকা এবং সাধারণ সম্পাদক আব্দুল্লাহ বিন আহমেদ।


কমিটি ঘোষণায় বেলকুচি উপজেলা ও পৌর শাখা ছাত্রলীগ নেতাকর্মীরা সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগ ও কেন্দ্রীয় ছাত্রলীগের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। ছাত্রলীগ ও আওয়ামী লীগ নেতাকর্মীরা ফেসবুকে নতুন কমিটিকে শুভেচ্ছা জানিয়ে বার্তা দিচ্ছেন।


ছাত্রলীগ নেতা রিসাদ মোর্শেদ ফেসবুকে এক শুভেচ্ছা বার্তায় লিখেন, "ভাঙলো ১৬ বছরের অচলায়তন। অপেক্ষমান, বঞ্চিত এবং আশাহত নেতা-কর্মীদের মুখে ফুটলো হাসি। বেলকুচি উপজেলা ছাত্রলীগ ও পৌর ছাত্রলীগের সদ্য ঘোষিত কমিটি দীর্ঘ দেড় যুগ পর নিয়ে এসেছে অবারিত এক আনন্দের বার্তা। স্নেহের দুই ভাই রবিন হাসান রকি এবং হাবিবুর রহমান হাবিব পেয়েছেন গুরুদায়িত্ব। বেলকুচি উপজেলা ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন সাংগঠনিক দক্ষতায় অনন্য এই দু'মুজিব সৈনিক। পৌর ছাত্রলীগের সভাপতি হয়েছেন মো. আকতার হামিদ। আর সাধারণ সম্পাদক সৌরভ আহম্মেদ উৎস। দু'জনেই আমাদের অতি আদরের ছোট ভাই। এই মাহেন্দ্রক্ষণটিতে আমি শ্রদ্ধাভরে স্মরণ করছি আমাদের মাননীয় সংসদ সদস্য, বিশিষ্ট শিল্পপতি আব্দুল মমিন মন্ডল মহোদয়কে। আপনার সময়োপযোগী পদক্ষেপ আর প্রগাঢ় আন্তরিকতায় আবারও চাঙ্গা এক মেজাজেই ফিরেছে আমাদের শৈশবের আবেগ-ভালোবাসার সংগঠন বেলকুচি উপজেলা ও পৌর ছাত্রলীগ। ছাত্রলীগে নেতৃত্ব তৈরির পথকে আপনি করেছেন সুপ্রশস্ত এবং মসৃণ। মুজিব সেনারা প্রতিটি ইউনিটে আমাদের মমতাময়ী নেত্রী, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং মাননীয় সংসদ সদস্য- আপনার হাতকে শক্তিশালী করতে প্রভাবকের ভূমিকায় অবতীর্ণ হবে বলেই আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি। আমি আন্তরিক কৃতজ্ঞতা জানাই বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্ট্যাচার্যকে। জননেত্রী শেখ হাসিনার এই দু' বিশ্বস্ত ভ্যানগার্ডের কার্যকর ও সুচিন্তিত নির্দেশনায় সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগ এই দু'কমিটি অনুমোদন করায় অভিনন্দন তাদেরকেও। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।"


কমিটি নিয়ে তাৎক্ষণিক প্রতিক্রিয়া জানিয়ে বেলকুচি উপজেলা ছাত্রলীগের নবনির্বাচিত সভাপতি রবিন হাসান রকি বলেন, 'ছাত্রলীগের মূলনীতি শিক্ষা শান্তি প্রগতি'কে ধারণ করে মহান স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের চেতনায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে বেলকুচি উপজেলা ছাত্রলীগ কাজ করবে। ছাত্রলীগ নেতাকর্মীদের পক্ষ থেকে সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগ ও কেন্দ্রীয় ছাত্রলীগের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। শীঘ্রই আমরা পূর্ণাঙ্গ কমিটি করে শিক্ষা শান্তি প্রগতি মূলনীতিকে ধারণ করে এগিয়ে যাব।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com