শিরোনাম
নারী অবমাননাকারীদের প্রতি ওবায়দুল কাদেররের হুশিয়ারি
প্রকাশ : ১৫ জুন ২০২১, ১৫:১০
নারী অবমাননাকারীদের প্রতি ওবায়দুল কাদেররের হুশিয়ারি
ফাইল ছবি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

দখলদার, নারী অবমাননাকারী, চাঁদাবাজ, মাদক ব্যবসায়ী, সন্ত্রাসী, অপকর্মের সাথে জড়িত কেউ যেনো আওয়ামী লীগের দরজায় প্রবেশ করতে না পারে ও বিতর্কিত ব্যক্তিদের দল থেকে বাদ দেয়ার পরামর্শ জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।


মঙ্গলবার (১৫জুন) রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে বাংলাদেশ আওয়ামী লীগের প্রাথমিক সদস্যপদ প্রদান ও নবায়ন কর্মসূচি উদ্বোধন অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে এসব কথা জানান তিনি।


আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরো বলেন, আগেরবার বিতর্কিত অনেক ব্যক্তি আওয়ামী লীগে অনুপ্রবেশ করেছে, প্রধানমন্ত্রী বার বার বলার পরও দল থেকে বের করা হচ্ছে না, তাদেরকে দল থেকে বের করে দিতে হবে।


এছাড়াও একই ওয়ার্ড বা থানায় একজন ব্যাক্তি দুটো পদ ও পদবীতে রয়েছেন, এক্ষেত্রে যারা থানা কর্মকর্তা তারা নগরে পদে থাকতে পারবেনা বলেও জানান সেতুমন্ত্রী।


সমসাময়িক বিভিন্ন বিষয় তুলে ধরে মির্জা ফখরুলের কাছে বায়দুল কাদের জানতে চান, একজনের ৫টি জন্ম তারিখ হয় কেমন করে? একজন মানুষতো ৫বার জন্মগ্রহণ করে না। ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করা হয়েছে, সেই দিনটাই কেন জন্মদিন পালন করতে হয় আপনাদের? আরো তো বাকি চারটা জন্মদিনের তারিখ রয়েছে আপনাদের?


বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আহম্মেদ মন্নাফীর সভাপতিত্বে অনুষ্ঠানটিতে বিশেষ অতিথি হিসেবে ছিলেন কৃষিমন্ত্রী আব্দুল রাজ্জাক, শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি ও মির্জা আজম এমপিসহ বিভিন্ন বিশিষ্টজনেরা।


বিবার্তা/মুন্নি/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com