বিপদে আ.লীগই মানুষের পাশে দাঁড়ায়, প্রমাণিত: হানিফ
প্রকাশ : ১১ জুন ২০২১, ২১:২৫
বিপদে আ.লীগই মানুষের পাশে দাঁড়ায়, প্রমাণিত: হানিফ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

দেশের যে কোন বিপদ বা সংকটে আওয়ামী লীগই সবার আগে সাধারণ মানুষের পাশে দাঁড়ায় বলে দাবি করেছেন দলটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবউল আলম হানিফ।


তিনি বলেন, যে কোন বিপদে আওয়ামী লীগই সাধারণ মানুষের পাশে দাঁড়ায়, আর অন্যরা শুধু বক্তব্য, বিবৃতির মধ্যে সীমাবদ্ধ থাকে।চলমান করোনা মহামারীতে আওয়ামী লীগ নেতাকর্মীরা আবারো তা প্রমাণ করেছেন।


শুক্রবার (১১ জুন) দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।


তিনি বলেন, বিএনপি বাজেট নিয়ে সরকারের বিরুদ্ধে অসত্য ও উদ্ভট বক্তব্য দিচ্ছে। করোনাকালে এমন বাজেট যথেষ্ট ভালো হয়েছে। এই সরকারের সময়ে কোনো বাজেটের পর বিএনপি ভালো বলে নাই। কিন্তু প্রত্যেকবার আওয়ামী লীগ সরকার তাদের ভুল প্রমাণিত করেছে।


হানিফ বলেন, কথায় কথায় গণতন্ত্রের কথা বললেও বিএনপির জন্ম অগণতান্ত্রিকভাবে। তাই তাদের মুখে গণতন্ত্রের কথা শোভা পায় না। কারণ বিএনপি গণতন্ত্রের কোনো সংজ্ঞাই মানে না।বর্তমান সরকারের ওপর মানুষের আস্থা আছে। যত দিন এই আস্থা থাকবে, তত দিন আওয়ামী লীগ ক্ষমতায় থাকবে।


বিএনপির কঠোর সমালোচনা করে আওয়ামী লীগের এই নেতা আরো বলেন, বিএনপি সরকার হটানোর জন্য অনেক ষড়যন্ত্র করেছে।কিন্তু জনগন তাদের সব ষড়যন্ত্র নস্যাৎ করে দিয়েছে।


প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস প্রসঙ্গে হানিফ বলেন, তৎকালীন অবৈধ সরকার বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মিথ্যা মামলায় কারাগারে নিয়ে গিয়েছিল। জনগণের আন্দোলনের মুখে দীর্ঘ ১১ মাস কারাভোগ করার পর এই দিন শেখ হাসিনা মুক্তি পেয়েছিলেন বলেই বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেল হিসেবে মাথা উঁচু করে দাঁড়িয়ে আছে। বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশের মর্যাদাও লাভ করেছে।



তিনি বলেন, শেখ হাসিনার প্রতি বাংলাদেশের মানুষের আস্থা সর্বোচ্চ পর্যায়ে। যতদিন এদেশের মানুষের আস্থা শেখ হাসিনার প্রতি থাকবে, ততদিন জনগণের সমর্থনে রাষ্ট্রীয় ক্ষমতায় থেকে দেশকে এগিয়ে নিয়ে যাবেন তিনি। কোনো অপশক্তি তাকে ক্ষমতাচ্যুত করতে পারবে না।


হানিফ আরো বলেন, শেখ হাসিনা এদেশের মানুষের ভাগ্য পরিবর্তন ও দেশের উন্নয়নের জন্য দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। সেই পরিশ্রমের প্রতি শ্রদ্ধা জানিয়ে সকলে তার পাশে থাকলে দেশ আরো এগিয়ে যাবে, ইনশাআল্লাহ।


দলের নেতাকর্মীদের উদ্দেশে আওয়ামী লীগের এই নেতা বলেন, নানাবিধ ষড়যন্ত্র থাকলেও দেশের মানুষের সমর্থন নিয়েই এগিয়ে চলেছে আওয়ামী লীগ সরকার। সংগঠনের কোনো বিকল্প নেই। তাই কেন্দ্রীয় নেতারা যে গাইডলাইন দিয়েছেন তার আলোকে সংগঠনকে তৃণমূল পর্যায়ে ঢেলে সাজাতে হবে। সংগঠনকে শক্তিশালী করার মাধ্যমে শেখ হাসিনার উন্নয়নের ধারাকে আমরা আরো এগিয়ে নিয়ে যাব- এটাই হলো আমাদের অঙ্গীকার।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com