শিরোনাম
শেখ হাসিনার কারণেই দেশ উন্নয়নের রোল মডেল: যুবলীগ
প্রকাশ : ১৭ মে ২০২১, ২০:৪৬
শেখ হাসিনার কারণেই দেশ উন্নয়নের রোল মডেল: যুবলীগ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

শেখ হাসিনা স্বদেশ প্রত্যাবর্তন করায় দেশ আজ উন্নয়নের রোল মডেল বলে দাবি করেছেন যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ মাইনুল হোসেন খান নিখিল।


তিনি বলেন, ১৯৮১ সালের ১৭ মে বঙ্গবন্ধুকন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনা দীর্ঘ ৬ বছর পর খুনি জিয়াউর রহমানের ষড়যন্ত্র এবং সামরিক জান্তার রক্তচক্ষু উপেক্ষা করে স্বদেশ প্রত্যাবর্তন করেছিলেন। তিনি এসেছিলেন বলেই অন্ধকার থেকে আলোর পথে ধাবিত হয়েছিল বাংলাদেশ।


সোমবার (১৭ মে) প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তনের চার দশক উপলক্ষে বঙ্গবন্ধু এভিনিউতে যুবলীগ আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিল এবং দুঃস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নিখিল এসব কথা বলেন।



যুবলীগের সাধারণ সম্পাদক বলেন, শেখ হাসিনা এসেছিলেন বলেই বাংলাদেশে আজ মেগা প্রজেক্টগুলো এগিয়ে চলেছে দুর্বার গতিতে, দেশ আজ মধ্যম আয়ের দেশের দারপ্রান্তে, আজ নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ কাজ প্রায় শেষ, পাবনার রূপপুরে আজ পারমানবিক বিদ্যুৎ কেন্দ্রের কাজ এগিয়ে চলেছে।


বিএনপি-জামায়াতকে উদ্দেশ্য করে তিনি বলেন, যারা দেশকে নিয়ে ষড়যন্ত্র করবে, দেশের উন্নয়নকে বাধাগ্রস্থ করবে, সংকটে মানুষের পাশে দাঁড়াবে না, দেশকে ধ্বংসের পাঁয়তারা করবে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশের নেতৃত্বে কাঁফনের কাপড় মাথায় বেঁধে তাদের দাঁত ভাঙ্গা জবাব দেবে যুবলীগ। এ সময় তিনি শেখ হাসিনার জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা এবং তার দীর্ঘায়ু কামনা করেন।



এসময় আরো বক্তব্য রাখেন-যুবলীগ প্রেসিডিয়াম সদস্য এডভোকেট মামুনুর রশীদ, ডা. খালেদ শওকত আলী, মোঃ রফিকুল ইসলাম, মোঃ মোয়াজ্জেম হোসেন, মোঃ জসিম মাতুব্বর, যুগ্ম-সাধারণ সম্পাদক বিশ্বাস মুতিউর রহমান বাদশা, মোঃ রফিকুল আলম জোয়ার্দার সৈকত, সাংগঠনিক সম্পাদক মোঃ জহির উদ্দিন খসরু, মোঃ সোহেল পারভেজ, মশিউর রহমান চপল, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, দপ্তর সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান মাসুদ, উপ-প্রচার সম্পাদক আদিত্য নন্দী, উপ-দপ্তর সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন শাহজাদা, ঢাকা মহানগর যুবলীগ উত্তরের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল, ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা, উত্তর সাধারণ সম্পাদক মোঃ ইসমাইল হোসেন, দক্ষিণ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা।


এসময় আরও উপস্থিত ছিলেন-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মোঃ জহুরুল ইসলাম মিল্টন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মোঃ সাদ্দাম হোসেন পাভেল, তথ্য ও যোগাযোগ সম্পাদক মোঃ শামছুল আলম অনিক, সাংস্কৃতিক সম্পাদক বিপ্লব মোস্তাফিজ, জনশক্তি ও কর্মসংস্থান সম্পাদক শাহীন মালুম, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক এড. মোঃ হেমায়েত উদ্দিন মোল্লা, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা মোঃ খলিলুর রহমান সরদার, মহিলা বিষয়ক সম্পাদক এড. মুক্তা আক্তার, উপ-শিক্ষা প্রশিক্ষণ ও পাঠাগার সম্পাদক কাজী খালিদ আল মাহমুদ টুকু, উপ-স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক ডা. মাহফুজুর রহমান উজ্জল, উপ-ধর্ম বিষয়ক সম্পাদক হরে কৃষ্ণা বৈদ্য, সহ-সম্পাদক মোঃ সাইফুল আলম সাইফুল, মোঃ মামুন আজাদ, গোলাম ফেরদৌস ইব্রাহিম, জামিল আহমেদ, মোঃ আরিফুল ইসলাম, মোঃ আলমগীর হোসেন শাহ জয়, মোঃ রাশেদুল ইসলাম সাফিন, এ্যাড. মোঃ জয়নাল আবেদীন চৌধুরী রিগ্যান, কার্যনির্বাহী সদস্য এড. মোঃ গোলাম কিবরিয়া, জি এম গাফফার হোসেন, ইঞ্জি. আবু সাঈদ মোঃ হিরো, মানিক লাল ঘোষ, এবিএম আরিফ হোসেন, সৈয়দ আলাউল ইসলাম সৈকত, মোঃ বজলুর করিম মীর, ডা. মোঃ আওরঙ্গজেব, মোঃ আসাদুজ্জামান সুমনসহ কেন্দ্রীয়, মহানগর ও বিভিন্ন ওয়ার্ড নেতৃবৃন্দ।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com