৫০ ও ৫৩নং ওয়ার্ড যুবলীগের ঈদ উপহার বিতরণ
প্রকাশ : ১০ মে ২০২১, ২০:২৭
৫০ ও ৫৩নং ওয়ার্ড যুবলীগের ঈদ উপহার বিতরণ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে ঢাকা মহানগরীর ৫০নং ও ৫৩নং ওয়ার্ড যুবলীগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ উপহার হিসেবে বস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে।


সোমবার (১০ মে) যাত্রাবাড়ী মোড়ের টিএন্ডটি অফিসের সামনে ৫০নং ওয়ার্ড যুবলীগের উদ্যোগে এবং জুরাইন কলেজ রোডে ৫৩নং ওয়ার্ড যুবলীগের উদ্যোগে পবিত্র মাহে রমজান ও করোনার সংকট উপলক্ষে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এ সব ​বস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।


এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-যুবলীগ প্রেসিডিয়াম সদস্য এডভোকেট মামুনুর রশীদ। ৫০নং ওয়ার্ডে সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত সভাপতি মোঃ আরিফ হোসেন , ৫৩নং ওয়ার্ডে সভাপতিত্ব করেন-সদস্য সচিব বাতেন তালুকদার।



এছাড়া আরো উপস্থিত ছিলেন-বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ সাইফুর রহমান সোহাগ, জহির উদ্দিন খসরু, উপ-শিক্ষা প্রশিক্ষণ ও পাঠাগার সম্পাদক খালিদ আল মাহমুদ টুকু, কার্যনির্বাহী সদস্য এ বি এম আরিফ হোসেন, ঢাকা মহানগর দক্ষিণ ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা, যুবলীগ কেন্দ্রীয় কমিটির আশিকুর রহমান রিপন, মাকসুদুর রহমান, নুর আলম মিয়া, জাহাঙ্গীর আলম, জসীম উদ্দিন, নাজিম উদ্দিন,



মোঃ রবিউল ইসলাম, জেমস স্বপন মল্লিক, মোঃ আব্দুল্লাহ রানা, ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ সহ-সভাপতি আনোয়ার ইকবার সান্টু, মোঃ হারুন অর রশিদ, মোঃ আবু সাঈদ মোল্লা, সৈয়দ আহমেদ, সাংগঠনিক সম্পাদক মাকসুদুর রহমান, প্রচার সম্পাদক এরমান হক বাবু, দপ্তর সম্পাদক এমদাদুল হক এমদাদ, অর্থ সম্পাদক ফিরোজ উদ্দিন আহমেদ সায়মন, শিল্প ও বাণিজ্য সম্পাদক ওমর শরীফ পলাশ, কর্মসংস্থান ও জনশক্তি সম্পাদক মোক্তার হোসেন, উপ-দপ্তর সম্পাদক খন্দকার আরিফ-উজ-জামান, সহ-সম্পাদক আয়ুব আলীসহ কেন্দ্রীয়, মহানগর ও বিভিন্ন ওয়ার্ড নেতৃবৃন্দ।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com