পাঁচ সহস্রাধিক মানুষকে খাদ্য সামগ্রী দিলেন বাবলা
প্রকাশ : ১০ মে ২০২১, ১৭:২২
পাঁচ সহস্রাধিক মানুষকে খাদ্য সামগ্রী দিলেন বাবলা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে নিজ নির্বাচনী এলাকা শ্যামপুর-কদমতলীতে প্রায় পাঁচ হাজার সুবিধা বঞ্চিত মানুষদের মাঝে খাদ্য সামগ্রী ও ইফতার বিতরন করেছেন ঢাকা-৪ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা।


গত পাঁচ দিন ধরে মিরহাজীবাগ, জুরাইন, বড়ইতলা, ঢাকা ম্যাচ, মুন্সি বাড়ীসহ বিভিন্ন এলাকায় সৈয়দ আবু হোসেন বাবলাসহ জাতীয় পার্টির নেতৃবৃন্দ এসব খাদ্য সামগ্রী ও ইফতার বিতরন করেন। এছাড়াও গত চার দিন ধরে স্থানীয় আওয়ামী লীগ, জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনসহ বিভিন্ন সামাজিক, ধর্মীয় ও পেশাজীবী সংগঠনের প্রায় সাত শতাধিক নেতা কর্মীদের মাঝে ঈদ উপহার হিসেবে ঈদের পোষাক ও নগদ অর্থ প্রদান করেন।


এ সময় বাবলার সাথে উপস্থিত ছিলেন শ্যামপুর কদমতলী থানার অন্তর্গত কাউন্সিলর এবং আওয়ামীলীগ ও জাতীয় পার্টির সিনিয়র নেতৃবৃন্দ।


এসকল কর্মসূচীতে অংশ নিয়ে বাবলা বলেন, মহান আল্লাহর অশেষ রহমত ও জাতির পিতার কন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনার দূরর্দশী নেতৃত্বের কারনে বিশ্ব মহামারী করানোর প্রথম ও দ্বিতীয় ঢেউ আমরা অনেকটা সফল ভাবে মোকাবেলা করতে সক্ষম হয়েছি। সরকারের আন্তরিক প্রচেষ্টার কারনে এই মহামারির মধ্যেও বাংলাদেশের কোটি কোটি মানুষের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হয়েছে।


বাবলা বলেন, প্রধান বিরোধী দল হিসেবে আমাদের পার্টির চেয়ারম্যান জিএম কাদের ও বিরোধীদলীয় নেতা বেগম রওশন এরশাদের নির্দেশে আমাদের দলীয় সকল সংসদ সদস্য ও সামর্থ্যবান নেতারাও এই মহামারি ও পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে স্ব স্ব এলাকায় সমাজের সকল সুবিধা বঞ্চিত মানুষদের পাশে এসে দাড়িয়েছে।


এ সময় বাবলা সকল ভেদাভেদ ও দলীয় মতভেদ ভুলে সরকারের পাশাপাশি সকল রাজনৈতিক দল ও সমাজের বিত্তশালীদের সুবিধা বঞ্চিত মানুষদের পাশে এসে দারানোর আহ্বান জানান।


বিবার্তা/বিপ্লব/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com