অসহায় মানুষদের মাঝে জাপার ইফতার বিতরণ
প্রকাশ : ০৪ মে ২০২১, ১৭:৪৪
অসহায় মানুষদের মাঝে জাপার ইফতার বিতরণ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

অসহায়, দুস্থ ও ভাসমান মানুষের মাঝে ইফতার বিতরণ করেছে জাতীয় পার্টি। মঙ্গলবার বিকেলে জাপার কাকরাইল কার্যালয় প্রাঙ্গণে পাঁচ শতাধিক মানুষের মাঝে এই ইফতার বিতরণ করা হয়।


জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব সাহিদুর রহমান টেপা প্রধান অতিথি হিসেবে এ ইফতার বিতরণ করেন।


এসময় সংক্ষিপ্ত বক্তব্যে সাহিদুর রহমান বলেন, করোনা ভাইরাস আজ বিশ্ব মহামারীতে পরিণত হয়েছে। এ অবস্থায় দলমত জাতিবর্ণ নির্বিশেষে সবাইকে দেশবাসীর পাশে দাঁড়াতে হবে। জাতীয় পার্টি করোনা প্রকোপের শুরু থেকেই মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছে।


তিনি বলেন, জনগণ বাঁচলে দেশ বাঁচবে। আর দেশ বাঁচলে আমরা রাজনীতিবিদরা রাজনীতি করার সুযোগ পাবো। তাই সকল ভেদাভেদ ভুলে অসহায় ও দুস্থ মানুষের পাশে আমাদের দাঁড়াতে হবে।


পার্টির অতিরিক্ত মহাসচিব রেজাউল ইসলাম ভুইয়া, চেয়ারম্যানের উপদেষ্টা নাজনীন সুলতানা, মনিরুল ইসলাম মিলন, ভাইস চেয়ারম্যান শেখ আলমগীর হোসেন, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, ফখরুল আহসান শাহাজাদা, বেলাল হোসেন, প্রচার সম্পাদক মাসুদুর রহমান মাসুম, সাহিত্য সম্পাদক সুমন আশরাফ, ধর্ম সম্পাদক এসএম আল জুবায়ের, কেন্দ্রীয় নেতা ফায়েকুজ্জামান ফিরোজ, মাহমুদ আলম, শমরেশ মন্ডল মানিক, হুমায়ুন কবির শাওন, সারোয়ার হোসেন ও অ্যাডভোকেট ইমদাদ এসময় উপস্থিত ছিলেন।


বিবার্তা/বিপ্লব/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com