কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী সোমবার
প্রকাশ : ১৮ এপ্রিল ২০২১, ২১:২৫
কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী সোমবার
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের সহযোগী সংগঠন বাংলাদেশ কৃষক লীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী সোমাবার (১৯ এপ্রিল)।


কৃষক লীগের ৪৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে স্বাস্থ্য সুরক্ষা বিধি অনুসরণ করে সংগঠনের পক্ষ্য থেকে কর্মসূচি গ্রহণ করা হয়েছে। কর্মসূচির মধ্যে রয়েছে, সকাল সাড়ে ৯ টায় বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন। সকাল ১০ টায় ধানমন্ডিস্থ ৩২ নম্বর বঙ্গবন্ধু ভবনের সামনে রক্ষিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ। সাড়ে ১০ টায় ধানমন্ডি ৩২ নম্বর সংলগ্ন স্থানে মাস্ক বিতরণ।


এছাড়াও আওয়ামী লীগের সকল সহযোগী ও ভাতৃপ্রতিম সংগঠন এবং ইলেট্রনিক, প্রিন্ট ও অনলাইন সাংবাদিকদের মাঝে প্রতিষ্ঠাবার্ষিকীর শুভেচ্ছা উপহার (মাস্ক) দেয়া হবে।


কৃষক লীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংগঠনের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ দেশবাসীকে শুভেচ্ছা জানিয়ে বলেন, দেশের কৃষির উন্নয়ন এবং কৃষকের স্বার্থ রক্ষার জন্য জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৭২ সালের ১৯ এপ্রিল বাংলাদেশ কৃষক লীগ প্রতিষ্ঠা করেন। প্রতিষ্ঠাকাল থেকে কৃষক লীগ কৃষকদের সংগঠিত করা, তাদের দাবি আদায় এবং দেশের সকল গণতান্ত্রিক আন্দোলনে গৌরবোজ্জ্বল ভূমিকা পালন করে আসছে।


সংগঠনের সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতি এমপি কেন্দ্রীয় কর্মসূচির ন্যয় স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে প্রত্যেক জেলা, মহানগর, উপজেলা, ইউনিয়নের নেতৃবৃন্দকে কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী যথাযথভাবে পালনের আহ্বান জানিয়েছেন।


বিাবর্তা/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com