ঈমানি দায়িত্ব পালন করেছি : খালেদার ব্যক্তিগত চিকিৎসক
প্রকাশ : ১১ এপ্রিল ২০২১, ২০:৪১
ঈমানি দায়িত্ব পালন করেছি : খালেদার ব্যক্তিগত চিকিৎসক
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আমি একজন চিকিৎসক হিসেবে একজনের ব্যক্তিগত গোপনীয়তা বজায় রেখেছি। চিকিৎসক হিসেবে আমি আমার ঈমানি দায়িত্ব পালন করেছি বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক ডা. মামুন।


রবিবার বিকেলে খালেদা জিয়ার নমুনা সংগ্রহ এবং করোনাভাইরাসে আক্রান্তের খবর প্রথম দিকে ‘অস্বীকার’করার ব্যাখ্যা দিয়েছেন তার ব্যক্তিগত চিকিৎসক ডা. মামুন।


রাজধানীর গুলশানে খালেদা জিয়ার বাসভবন ‘ফিরোজা’ থেকে বেরিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।


তিনি বলেন, ‘অনেকেই আমাকে ফোন করছিলেন। আমি বিষয়টি অস্বীকার করেছি, কেন প্রশ্ন উঠতে পারে। তাই বিষয়টি আমি পরিস্কার করছি। তিনি বলেন, খালেদা জিয়ার করোনার কোনো উপসর্গ নেই। কিন্তু তার গৃহকর্মী ফাতেমাসহ আট জন করোনা আক্রান্ত হওয়ায় খালেদা জিয়ার নমুনা পরীক্ষা করা হয়। ব্যক্তিগত নিরাপত্তার কারণে প্রথমদিকে তার করোনা আক্রান্তের বিষয়টি গোপন রাখা হয়েছিল।


তিনি বলেন, খালেদা জিয়ার করোনার কোনো উপসর্গ না থাকলেও পরবর্তী কিছু ঘটলে তার চিকিৎসা রাজধানীর একটি হাসপাতালে করার জন্য একটা কেবিনের বন্দোবস্ত করে রাখা হয়েছে।


এর আগে সকালে স্বাস্থ্য অধিদফতরের তরফ থেকে খালেদার করোনায় আক্রান্ত হওয়ার খবর জানানো হলেও কিছু বলছিল না তার পরিবার ও বিএনপি। এমনকি শনিবার (১০ এপ্রিল) খালেদার করোনার নমুনা নেয়ার খবর ছড়িয়ে পড়লে তা নাকচ করে দেয় তার প্রেস উইং। ব্যক্তিগত চিকিৎসক ডা. মামুনের বরাত দিয়ে প্রেস উইং সদস্য শায়রুল কবির খান বলেন, করোনা পরীক্ষার জন্য খালেদা নমুনা নেননি।


বিবার্তা/বিপ্লব/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com