শিরোনাম
বিএনপি নেতা আনোয়ারের মৃত্যুতে মির্জা ফখরুলের শোক
প্রকাশ : ২৮ অক্টোবর ২০২০, ১৭:১৯
বিএনপি নেতা আনোয়ারের মৃত্যুতে মির্জা ফখরুলের শোক
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঢাকা মহানগর উত্তর বিএনপির সহ-সভাপতি আনোয়ার হোসেন বুধবার সকালে নিজ বাসভবনে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। আনোয়ার হোসেনের মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।


এক শোকবার্তায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ঢাকা মহানগর উত্তর বিএনপির সহ-সভাপতি আনোয়ার হোসেনকে শহীদ জিয়াউর রহমানের নীতি ও আদর্শ এবং বাংলাদেশী জাতীয়তাবাদী দর্শনে গভীরভাবে বিশ্বাসী একজন দক্ষ ও বলিষ্ঠ সংগঠক হিসেবে উল্লেখ করে বলেন, ঢাকা মহানগর উত্তর বিএনপি-কে মজবুত ভিত্তির ওপর প্রতিষ্ঠিত করতে মরহুম আনোয়ার হোসেন নিরলসভাবে কাজ করে গেছেন। তার মৃত্যুতে ঢাকা মহানগর উত্তর বিএনপির যে ক্ষতি হলো তা সহজে পূরণ হবার নয়। এছাড়া বেগম খালেদা জিয়ার নেতৃত্বে মানুষের গণতান্ত্রিক অধিকার আদায়ের প্রতিটি আন্দোলন-সংগ্রামে তিনি সাহসী ভূমিকা পালন করেছেন। তার মৃত্যুতে আমি তার শোকাহত পরিবারবর্গের প্রতি গভীর সহমর্মিতা জ্ঞাপন করছি। মহান আল্লাহ রাব্বুল আলামীন তাকে জান্নাত নসীব ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদেরকে ধৈর্য ধারণের ক্ষমতা দান করুন-এই দোয়া করি। আমি মরহুম আনোয়ার হোসেনের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি জানাচ্ছি গভীর সমবেদনা।


ঢাকা মহানগর উত্তর বিএনপির শোকবার্তা


ঢাকা মহানগর উত্তর বিএনপির সহ-সভাপতি আনোয়ার হোসেনের ইন্তেকালে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ঢাকা মহানগর উত্তর বিএনপির সভাপতি এম এ কাইয়ুম, সিনিয়র সহ-সভাপতি মুন্সী বজলুল বাসিত আঞ্জু এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এ এফ এম আব্দুল আলীম নকী।


শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুম আনোয়ার হোসেনকে ঢাকা মহানগর উত্তর বিএনপির একজন বলিষ্ঠ সংগঠক, সাহসী নেতা ও সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বীর উত্তম এর আদর্শের পরিক্ষিত সৈনিক হিসেবে উল্লেখ করে তার রুহের মাগফিরাত কামনা করেন এবং শোক বিহব্বল পরিবারবর্গ, আত্মীয়স্বজন ও শুভাকাঙ্খীদের প্রতি গভীর সমবেদনা জানান।


বিবার্তা/বিপ্লব/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com