ঘুরে আসুন প্রিমিয়াম ওয়াটার পার্ক ‘মানা বে’
প্রকাশ : ১৫ অক্টোবর ২০২৩, ১০:৩৮
ঘুরে আসুন প্রিমিয়াম ওয়াটার পার্ক ‘মানা বে’
পর্যটন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশের প্রথম প্রিমিয়াম ওয়াটার পার্ক ‘মানা বে’। প্রায় ৬ হাজার বর্গফুট (৬০ হাজার স্কয়ার মিটার) বিস্তৃত এই পার্কটি করা হয়েছে মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার বাউশিয়া ইউনিয়নের মধ্য বাউশিয়া গ্রামে।


ঢাকা থেকে মাত্র ৪৪ কিলোমিটার দূরে অবস্থিত পার্কটিতে সব বয়সী মানুষের জন্য বৈচিত্র্যময় আয়োজন রয়েছে। এর মধ্যে অন্যতম হচ্ছে তিনটি ওয়াটার স্লাইড ট্যুর, একটি ওয়েভ পুল, ফ্লোরাইডার ডাবল, ভলকানো শো (আগ্নেয়গিরি শো), লেজি রিভার, বাচ্চাদের জন্য একটি আলাদা জোন, একটি কৃত্রিম নদীসহ সর্বমোট ১৭টি রাইড রয়েছে।


মানা বে ওয়াটার পার্কে প্রবেশের ক্ষেত্রে বড়দের টিকেট ৬০০০ (উচ্চতা ৪ ফুটের ওপরে) এবং শিশুদের ৩০০০ টাকা (৩ থেকে ৪ ফুট উচ্চতা) নির্ধারণ করেছে কর্তৃপক্ষ। উচ্চতায় ৩ ফুটের নিচের শিশুরা বিনামূল্যে প্রবেশ করতে পারবে। এই টাকায় ওয়াটার পার্কে প্রবেশসহ দিনব্যাপি আনলিমিটেড ১৭টি রাইড এক্সপ্লোর করতে পারবেন দর্শনার্থীরা।


জানা যায়, সম্পূর্ণ ব্রিটিশ বিনিয়োগে এসিএস টেক্সটাইলের মালিকানায় পরিচালিত মানা বে দর্শনার্থীদের অবিস্মরণীয় অভিজ্ঞতা দিতে ও আন্তর্জাতিক মান বজায় রাখতে প্রতিশ্রুতিবদ্ধ। এই প্রকল্পটিকে বাস্তবায়নে সহযোগী হিসেবে কাজ করেছে স্বনামধন্য রাইড সরবরাহকারী প্রতিষ্ঠান হোয়াইটওয়াটার।


এই উদ্যোগের নেতৃত্বে রয়েছেন প্রতিষ্ঠানটির স্বত্বাধিকারী ওভাইস আকবানি, সাশিন হাসান ও চেয়ারম্যান মাসুদ দাউদ আকবানি, যাদের দূরদর্শী নেতৃত্ব এসিএস টেক্সটাইলকে পোশাক শিল্পখাতের শীর্ষ পর্যায়ে উন্নীত করেছে। এরই ধারাবাহিকতায় প্রতিষ্ঠানটি এবার প্রবেশ করেছে অ্যাকোয়া অ্যাডভেঞ্চারের জগতে।


উদ্বোধনী অনুষ্ঠানে মানা বে’র স্বত্বাধিকারী ও ব্যবস্থাপনা পরিচালক ওভাইস আকবানি বলেন, মানা বে’র লক্ষ্য হলো ওয়াটার পার্কের চেয়েও বেশি কিছু হয়ে ওঠা। এটি এমন একটি প্রাণবন্ত প্রতিষ্ঠান হতে চায়, যেখানে সবাই একই সঙ্গে কাজ, খেলাধুলা ও জীবনের উচ্ছ্বাস নিয়ে বাঁচতে পারে।


পার্কটি সম্পর্কে সব ধরনের তথ্য জানা যাবে মানা বে’র 09606-889999 নম্বরে। এছাড়াও ইমেইল করা যাবে [email protected] অ্যাড্রেসে। এছাড়াও তাদের ওয়েবসাইটে https://www.manabay.com বিস্তারিত তথ্য রয়েছে।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com