অন্যান্য
বাঁধন ফাউন্ডেশনের সভাপতি রকীব সম্পাদক রিন্টু
প্রকাশ : ০২ জানুয়ারি ২০২২, ১২:৫৫
বাঁধন ফাউন্ডেশনের সভাপতি রকীব সম্পাদক রিন্টু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন বাঁধন ফাউন্ডেশনের নতুন কার্যনির্বাহী পরিষদ ঘোষণা করা হয়েছে। ফাউন্ডেশনের নতুন সভাপতি হয়েছেন রকীব আহমেদ ও সাধারণ সম্পাদক হয়েছেন মীর আসাদুজ্জামান রিন্টু।


শনিবার (১ জানুয়ারি) সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি গ্যালারিতে বাঁধন ফাউন্ডেশনের বার্ষিক সাধারণ সভা ও দ্বি-বার্ষিক সম্মেলনে এই কমিটি গঠন করা হয়।


আগামী দুই বছরের জন্য গঠিত ২৯ সদস্যের কমিটির মধ্যে সহ-সভাপতি হয়েছেন মো. শাহাদৎ হোসেন (তানভীর), নাজমুল ইসলাম ভূঁইয়া (শান্ত), মো. মেহেদী হাসান খান, সাজেদুল হায়াত, মেহেদী হাসান শিশির, কোষাধ্যক্ষ মো. আসাদুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ মেহেদী আলী (রানা), মাজহারুল হুদা লিজন, মো. হামিমুর রশীদ হিমু, কবিরউদ্দিন আহমেদ (সুরুজ), মো. নয়ন মিয়া।


নতুন এই পরিষদের সাংগঠনিক সম্পাদক হয়েছেন লাইজু হাসান দীপা, দপ্তর সম্পাদক তারেক মাহমুদ তন্ময়, প্রচার ও জনসংযোগ সম্পাদক সাহানোয়ার সাইদ শাহীন, তথ্যপ্রযুক্তি সম্পাদক গিয়াস উদ্দিন, সমাজকল্যাণ সম্পাদক মো. উজ্জল হোসেন, সহ-কোষাধ্যক্ষ এএইচএম মেহেদী হাসান (সাগর), সহ-সাংগঠনিক সম্পাদক তাপস বসু, সহ-দপ্তর সম্পাদক আশিকুজ্জামান মুকুল, সহ-প্রচার ও জনসংযোগ সম্পাদক রাসেল মাহমুদ।


এছাড়া কার্যনির্বাহী কমিটির নির্বাহী সদস্যরা হয়েছেন মো. সাইদুর রহমান ভূঁইয়া, রাশেদ মো. ইফতেখার, মো. আল ইমরান, মো. খুশবু ইসলাম, মো. শিপলুর রহমান।


এর আগে ফাউন্ডেশনটির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এতে ফাউন্ডেশনের আর্থিক বিবরণী তুলে ধরেন সাবেক কোষাধ্যক্ষ মো. মেহেদি হাসান। আর করোনায় আক্রান্ত রোগীদের চিকিৎসায় প্লাজমা সরবরাহের উদ্দেশ্যে বাঁধন, বাঁধন ফাউন্ডেশন ও ব্রডকাস্ট জার্নালিস্ট সেন্টারের (জেবিসি) যৌথ উদ্যোগে এবং শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনিস্টিটিউট, গাজী গ্রুপ, ঢাকা উত্তর সিটি করপোরেশনসহ আরও কয়েকটি সংগঠন ও প্রতিষ্ঠানের সহায়তায় প্লাজমা সাপোর্ট সেন্টার পরিচালনা, করোনাকালীন কঠোর লকডাউনে কর্মহীন থাকা প্রান্তিক মানুষদের বিভিন্ন জেলায় মোট এক হাজার ৮৯২টি পরিবারকে খাদ্য সহায়তা দেওয়াসহ ফাউন্ডেশনের বিগত দুই বছরের নানা কার্যক্রম তু্লে ধরেন ফাউন্ডেশনের সাবেক মহাসচিব এস এম কোরবান আলী।


বিবার্তা/কেআর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com