টিআইবির কার্টুন প্রতিযোগিতার সময় বাড়লো
প্রকাশ : ৩০ সেপ্টেম্বর ২০২১, ২১:৫০
টিআইবির কার্টুন প্রতিযোগিতার সময় বাড়লো
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

দুর্নীতিবিরোধী দিবস উপলক্ষে ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) আয়োজিত দুর্নীতিবিরোধী কার্টুন প্রতিযোগিতা ২০২১ এর কার্টুন জমা দেওয়ার সময় ৩১ অক্টোবর পর্যন্ত বাড়িয়েছে সংস্থাটি। বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় টিআইবি।


আগামী ৩১ অক্টোবরের মধ্যে কার্টুন অবশ্যই টিআইবি কার্যালয়ে পৌঁছাতে হবে। কার্টুন পাঠানোর ঠিকানা- আউটরিচ অ্যান্ড কমিউনিকেশন বিভাগ, ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ, মাইডাস সেন্টার (লেভেল-৪), বাড়ি-৫, সড়ক-১৬ (নতুন), ২৭ (পুরাতন), ধানমন্ডি, ঢাকা-১২০৯।


প্রতিযোগিতায় আগ্রহী কিশোর ও তরুণদের কাছে মৌলিক ও সৃজনশীল কার্টুন তৈরি করে পাঠানোর আহ্বান জানিয়েছে টিআইবি। বয়স নির্ধারণে ‘ক’ (১৩-১৮ বছর) ও ‘খ’ (১৯-২৫ বছর) দু’টি বিভাগে প্রতিযোগিতায় অংশ নেওয়া যাবে। এবারের কার্টুন প্রতিযোগিতার বিষয় ‘স্বাস্থ্য ও শিক্ষা খাতে করোনা অতিমারির প্রভাব’ যাতে প্রতিযোগীর দৃষ্টিতে স্বাস্থ্য ও শিক্ষা খাতে করোনার প্রভাবসহ দুর্নীতির চিত্র ও প্রতিরোধে করণীয় বিষয়ের প্রতিফলন থাকতে হবে।


প্রতিযোগিতায় প্রতি বিভাগে তিনজন বিজয়ীকে পুরস্কার প্রদান করা হবে।


আগামী ৯ ডিসেম্বর আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস। এ দিবস উপলক্ষে কার্টুন প্রতিযোগিতার আয়োজন করে টিআইবি। বিস্তারিত জানতে সংস্থাটির ওয়েব সাইটে যোগাযোগ করতে বলা হয়েছে।


বিবার্তা/শাহিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com