ফরিদপুরে নিহত ১১ জনের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর
প্রকাশ : ১৬ এপ্রিল ২০২৪, ১৬:২৪
ফরিদপুরে নিহত ১১ জনের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর
ফরিদপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ফরিদপুরের শহরতলীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩ জনের মধ্যে ১১ জনের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।


মঙ্গলবার (১৬ এপ্রিল) দুপুর সোয়া ১টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের শহরতলীর কানাইপুরের দিপনগর এলাকা থেকে তাদের মরদেহ হস্তান্তর করা হয়।


এর মধ্যে একই পরিবারের নিহত ৪ জন হলেন- বোয়ালমারী উপজেলার শেখর ইউনিয়নের ছত্রকান্দা গ্রামের মিলন মোল্যা (৪২), তার স্ত্রী সুমি বেগম (৩৫), বড় ছেলে আবু রোহান (৯) এবং ছোট ছেলে আবু সিনান (৬)।


মিলন মোল্যা ঢাকা সচিবালয়ে অর্থ মন্ত্রণালয়ে লিফট অপারেটর পদে কর্মরত ছিল। মারাত্মক আহত মিলনের মা সুরাইয়া বেগমকে (৫৫) ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


এছাড়া বাকি নিহত ৯ জনেরও পরিচয় জানা গেছে। তারা হলেন- আলফাডাঙ্গার কুসুমদি গ্রামের মো. নজরুল ইসলাম (৩৫), একই উপজেলার বেজিডাঙ্গা গ্রামের নান্নু মোল্যার স্ত্রী জাহানারা বেগম (৪৫), মিল্টন শেখের স্ত্রী সোনিয়া বেগম (২৮) ও ছেলে নুরানী (২), বোয়ালমারী উপজেলার ছত্রকান্দা গ্রামের মোসা. মর্জিনা বেগম (৭০), আলফাডাঙ্গা উপজেলার চরবাকাইল গ্রামের তবিবুর রহমান (৫৫), হিদাডাঙ্গা গ্রামের ইব্রাহিম খাঁর স্ত্রী সূর্য বেগম (৪০), সৈয়দ নেওয়াজ আলীর মেয়ে কুহিনূর বেগম (৬০), আলেক সরদারের স্ত্রী শুকুরুন্নেসা (৭০)।


এর আগে সকাল পৌনে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।


পুলিশ জানিয়েছে, ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে। দুপুর সোয়া ১টার দিকে অ্যাম্বুলেন্সে একে একে মরদেহ এসে পৌঁছায়। এরপর স্বজনদের আবেদনের ভিত্তিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়। তবে এর আগে মরদেহের সুরতহাল প্রতিবেদন করা হয়।


এ দিকে এ দুর্ঘটনায় নিহত একই পরিবারের পাঁচজনের পরিচয় পাওয়া গেছে; তারা হলেন- রাকিব হোসেন, তার স্ত্রী সুমি বেগম (২৩) ও তাদের দুই সন্তান রোহান (৬) ও রায়হান হাবিব (৩) এবং রাকিবের মা হুরি। তাদের বাড়ি ফরিদপুরের বোয়ালমারীর বেজিডাঙ্গা গ্রামে।


প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে ঢাকা থেকে যাত্রী নিয়ে উত্তরা ইউনিক পরিবহনের একটি বাস মাগুরা যাচ্ছিলো। পথে ফরিদপুরের কানাইপুরের দিপনগর এলাকায় পৌঁছালে বিপরীতদিক থেকে আসা পিকআপভ্যানের সঙ্গে ওই বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুমড়ে-মুচড়ে যায় পিকআপভ্যানটি। এতে ঘটনাস্থলে পিকআপভ্যানের চালকসহ ১৩ যাত্রী নিহত হয়েছেন। স্থানীয় হাসপাতালে আরও একজনের মৃত্যু হয়। এ সময় আহত হন একজন।


মালামালের জায়গায় যাত্রী বহন করছিলো ওই পিকআপভ্যানটি বলে জানান তারা।


এ তথ্য নিশ্চিত করেছেন হাইওয়ে পুলিশ সুপার মোহাম্মদ শাহিনুল আলম।


তিনি বলেন, পিকআপভ্যানটি ভাড়া করে আলফাডাঙ্গা থেকে ফরিদপুর শহরে যাচ্ছিলেন যাত্রীরা। পথে মাগুরাগামী বাসের সঙ্গে ওই পিকআপভ্যানের মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ১৩ জনের মৃত্যু হয়। পরে হাসপাতালে চিকিৎসাধীন থেকে আরও একজনের মৃত্যু হয়।


বিবার্তা/মিলু/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com