স্বাস্থ্যমন্ত্রীর আশ্বাসে
আন্দোলন থেকে সরে দাঁড়ালেন ট্রেইনি ও ইন্টার্ন চিকিৎসকরা
প্রকাশ : ২৮ মার্চ ২০২৪, ১৭:০৪
আন্দোলন থেকে সরে দাঁড়ালেন ট্রেইনি ও ইন্টার্ন চিকিৎসকরা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঈদের পর সমাধান, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী ডা. সামন্ত লাল সেনের এমন আশ্বাসে এক মাসের জন্য আন্দোলন থেকে সরে দাঁড়ালেন বেতন-ভাতা বাড়ানো ও বকেয়া ভাতা পরিশোধসহ চার দফা দাবিতে আন্দোলনরত পোস্ট গ্র্যাজুয়েট ট্রেইনি ও ইন্টার্ন চিকিৎসকরা।


২৮ মার্চ, বৃহস্পতিবার বিকেলে স্বাস্থ্যমন্ত্রীর সাথে বৈঠক শেষে গণমাধ্যম কর্মী ও উপস্থিত আন্দোলনকারীদেরকে এসব তথ্য জানিয়েছেন পোস্ট গ্র্যাজুয়েট প্রাইভেট ট্রেইনি ডক্টরস অ্যাসোসিয়েশনের সভাপতি ডা. জাবির হোসেন।


ডা. জাবির বলেন, স্যার আমাদের আশ্বস্ত করেছেন, ঈদের আগে রেসিডেন্ট, নন-রেসিডেন্ট ও এফসিপিএস ট্রেইনিদের বকেয়া ভাতা পরিশোধ করা হবে। সেইসঙ্গে পরবর্তী এক মাসের মধ্যে ভাতা বৃদ্ধির বিষয়ে সুনির্দিষ্ট তথ্য জানানো হবে, ভাতা কবে বাড়বে এবং কত হবে। ভাতা বাড়বে এই নিশ্চয়তা স্যার দিয়েছেন।


স্বাস্থ্যমন্ত্রীর প্রতি তারা আস্থা রাখছেন জানিয়ে অ্যাসোসিয়েশনের সভাপতি বলেন, স্যারের কথায় আস্থা রেখে আগামী এক মাসের জন্য আমাদের আন্দোলন স্থগিত করা হলো। প্রধানমন্ত্রী এবং স্যারের উপর পূর্ণ আস্থা রাখছি, দ্রুত সমস্যার সমাধান হবে বলে আশা করি।


এর আগে বেলা ২টার পর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে বকেয়া বেতন ও ভাতা বৃদ্ধির দাবিতে আন্দোলরত ট্রেইনি ও ইন্টার্নি চিকিৎসকদের সাথে স্বাস্থ্যমন্ত্রী বৈঠক করেন।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com