পুরাতন রেলওয়ে স্টেশন চত্বরে গণ-সংবর্ধনা
সোনার বাংলা ট্রেনে চড়ে চট্টগ্রাম এলেন অর্থ প্রতিমন্ত্রী
প্রকাশ : ০৭ মার্চ ২০২৪, ১৫:১৬
সোনার বাংলা ট্রেনে চড়ে চট্টগ্রাম এলেন অর্থ প্রতিমন্ত্রী
চট্টগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ প্রতিমন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগ অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ওয়াসিকা আয়শা খান এমপি ৭ মার্চ, বৃহস্পতিবার সকাল ১১টায় সোনার বাংলা এক্সপ্রেস ট্রেনে চড়ে চট্টগ্রাম এলেন।


ট্রেনে ভ্রমণকালে সাধারণ যাত্রীরা অর্থ প্রতিমন্ত্রীকে কাছে পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন। যাত্রীদের সাথে কথা বলেন এবং ছবি তোলার আবদার মেটান। বাকি সময়টুকু তিনি অফিসের গুরুত্বপূর্ণ কাজ করেন। ৩ দিনের সরকারি সফরে তিনি চট্টগ্রাম এসেছেন।


দেশের ইতিহাসে প্রথম নারী অর্থ প্রতিমন্ত্রী হিসেবে শপথ নেওয়ার পর প্রথমবার নিজ জেলা চট্টগ্রামে পৌঁছলে পুরাতন রেলওয়ে স্টেশন চত্বরে তাকে এক বিশাল গণ-সংবর্ধনা দেন চট্টগ্রাম উত্তর, দক্ষিণ ও মহানগর আওয়ামী লীগ।


এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী এমপি, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগ সভাপতি এম এ সালাম, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মফিজুর রহমান ও চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান।


এছাড়াও বিভিন্ন উপজেলা, থানা, ইউনিয়ন, ওয়ার্ড আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।


উল্লেখ্য, ওয়াসিকা আয়শা খান এর বাবা আতাউর রহমান খান কায়সার ছিলেন বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর, বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধের অন্যতম সংগঠক এবং আমৃত্যু আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য।


ওয়াসিকা আয়শা খান ২০১৪ সালে দশম, ২০১৮ সালে একাদশ ও ২০২৪ সালে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩১ নম্বর সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে সংসদ সদস্য নির্বাচিত হন। তিনি ২০১৯ সাল থেকে আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদকের দায়িত্বে আছেন।


বিবার্তা/জাহেদ/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com