‘প্রকল্প পরিচালক লাঞ্ছিতের ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে’
প্রকাশ : ৩০ জানুয়ারি ২০২৩, ২৩:১৪
‘প্রকল্প পরিচালক লাঞ্ছিতের ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রকল্প পরিচালক মো. গোলাম ইয়াজদানীকে মারধরের ঘটনা অত্যন্ত দুঃখজনক। হামলাকারী যেই হোক, আইন তার নিজের গতিতে চলবে এবং দ্রুত আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


সোমবার (৩০ জানুয়ারি) স্থানীয় সরকার মন্ত্রণালয়ে স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতরের প্রধান প্রকৌশলীসহ বিভিন্ন স্তরের প্রকৌশলীদের সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন স্থানীয় সরকারমন্ত্রী।


মন্ত্রী বলেন, আমি ঘটনাটি শুনেছি চট্টগ্রামের পুলিশ কমিশনারের সাথে কথা বলেছি। ইতোমধ্যে এবিষয়ে মামলা হয়েছে এবং অভিযুক্ত ১২ জনের মধ্যে ৪ জনকে গ্রেফতার করা হয়েছে এবং অবশিষ্টদের গ্রেফতারের চেষ্টা চলছে। মামলা পুলিশের ডিবি শাখা তদারকি করছে।


প্রধান প্রকৌশলী শেখ মোহাম্মদ মহসিন এসময় জানান, কাজ না পাওয়ায় গতকাল ২৯ জানুয়ারি চট্টগ্রাম সিটি কর্পোরেশনে নিজ কার্যালয়ে একদল ঠিকাদার প্রকল্প পরিচালক মো. গোলাম ইয়াজদানীর উপর একটি দল হামলা করে। প্রকল্প পরিচালকে শারীরিক ভাবে লাঞ্ছিত করে ও অফিস ভাঙচুর করে।


মন্ত্রী সবাইকে ভয়ভীতির ঊর্ধ্বে উঠে অর্পিত দায়িত্ব পালন করার আহ্বান জানান এবং আশ্বাস দেন যে এই অন্যায় কাজের বিষয়ে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে। যেখানেই সরকারি কর্মকর্তাগণ দায়িত্ব পালনে বাধাগ্রস্থ হবেন সেখানেই রাষ্ট্র তার পক্ষে দুর্বৃত্তদেরকে দমন করতে অঙ্গীকারবদ্ধ।


বিবার্তা/সানজিদা/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com