লোডশেডিং এক মাসের মধ্যে ঠিক হয়ে যাবে: পরিকল্পনামন্ত্রী
প্রকাশ : ০৯ আগস্ট ২০২২, ১৭:৩১
লোডশেডিং এক মাসের মধ্যে ঠিক হয়ে যাবে: পরিকল্পনামন্ত্রী
সুনামগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেছেন, আওয়ামী লীগ সরকার ঘরে ঘরে বিদ্যুৎ দিয়েছে। রাশিয়া-ইউক্রেন যুদ্ধের বিশ্বে কারণে জ্বালানি সংকট দেখা দিয়েছে। তাই বর্তমানে বিদ্যুৎ একটু কম পেলেও মাস খানেক পরই সব ঠিক হয়ে যাবে।


মঙ্গলবার (৯ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার এফআইভিডিবি হলে স্বেচ্ছাদীন তহবিল থেকে আর্থিক অনুদান বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।


মন্ত্রী বলেন, বন্যায় যাদের ক্ষতি হয়েছে, তাদের কষ্ট দূর করার জন্য সরকার চেষ্টা করে যাচ্ছে। সরকার কষ্টে থাকা মানুষের সঙ্গে আছে। অসহায় ও ভুমিহীন পরিবারদের দুই শতক জায়গাসহ ঘর দেয়া হয়েছে। এমন উদ্যোগ আগে কোনো সরকার নেয়নি উল্লেখ করে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চান দেশের মানুষ শান্তিতে থাকুক।


সরকারকে একটু সময় দেওয়ার অনুরোধ জানিয়ে তিনি বলেন, শেখ হাসিনার সরকার গরিবের সরকার। উপস্থিত লোকজনকে উদ্দেশ্য করে তিনি বলেন, আপনারা ভোট দিয়েছেন, এ জন্য গরিবের সরকার ক্ষমতায় আছে। আবারো ভোট দেয়ার সময় আসবে, গরিবের কাজ করে যারা, তাদেরই ভোট দেয়ার আহ্বান জানান তিনি।


আর্থিক অনুদান বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আনোয়ারুজ্জামান, উপজেলা ভাইস চেয়ারম্যান প্রভাষক নুর হোসেন প্রমুখ। এসময় উপজেলার ৪২৮ জনের মধ্যে ১২৫০ করে ৫ লাখ ৩৫ হাজার টাকা বিতরণ করা হয়।


বিবার্তা/এমবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com