শিরোনাম
রাজধানীতে গৃহবধূর লাশ উদ্ধার
প্রকাশ : ১৭ অক্টোবর ২০২১, ১৭:১২
রাজধানীতে গৃহবধূর লাশ উদ্ধার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর সবুজবাগ থানাধীন কদমতলা এলাকার একটি বাসা থেকে শ্রাবণী জামান নিপা (৩৫) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে, তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। শনিবার রাত ৩টার দিকে এ ঘটনাটি ঘটে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে।


ওই গৃহবধূর গ্রামের বাড়ি বরিশাল জেলার মুলাদী থানার ব্রজমহন গ্রামে। তার বাবার নাম আনিসুজ্জামান। স্বামী হাজার উল্লাহর সঙ্গে সবুজবাগের কদমতলা এলাকার একটি ভাড়া বাসায় বসবাস করতেন। তাদের এক ছেলে রয়েছে।


সবুজবাগ থানার পুলিশের উপপরিদর্শক (এস আই) রবিউল আউয়াল বলেন, ‘আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।’


তিনি বলেন, ‘আশপাশে লোকজনের মুখে জানতে পারি, ওই রুমের ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন তিনি। বিস্তারিত জানার চেষ্টা চলছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে বিস্তারিত জানা যাবে।’


নিহতের স্বামী হাজার উল্লাহ জানান, তার স্ত্রী আগে একটি কোম্পানিতে চাকরি করতেন। তাদের বাসাবো মাঠের পাশে একটি কাপড়ের দোকান ছিল। কিছুদিন ধরে সে বিষণ্নতায় ভুগছিল। এ কারণে সে আত্মহত্যা করেছে বলে ধারণা করছি।


বিবার্তা/খলিল/আরকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com