শিরোনাম
এবার রায়হানের স্ত্রীকে বিয়ের প্রস্তাব এসআই আকবরের! (ভিডিও)
প্রকাশ : ০৩ অক্টোবর ২০২১, ২২:৩৪
এবার রায়হানের স্ত্রীকে বিয়ের প্রস্তাব এসআই আকবরের! (ভিডিও)
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

সিলেটে বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে নির্যাতনে নিহত যুবক রায়হান আহমদ হত্যা মামলার প্রধান আসামি পুলিশের বরখাস্তকৃত এসআই আকবর হোসেন রায়হানের স্ত্রীকে বিয়ের প্রস্তাব দিয়েছেন।


রবিবার (৩ অক্টোবর) নিহত রায়হানের মা একটি ফেসবুক পেইজে সাক্ষাৎকার দিতে গিয়ে এ তথ্য জানান। শনিবার (২ অক্টোবর) তাকে এই প্রস্তাব দেয়া হয়। ইতিমধ্যে ওই সাক্ষাৎকারের ভিডিও সামাজিক যোগযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।


রায়হানের মা জানান, প্রশাসনের এক ব্যক্তিকে দিয়ে সে (আকবর) আমার বউমাকে বিয়ে করার প্রস্তাব পাঠায়। পাশাপাশি আমার বউমা, নাতনি ও আমার ভরণপোষণের দায়িত্ব নিবে বলে জানায়। আমি তার প্রস্তাব ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছি। আদালতে আসার পর সে আমার কাছে পা ধরে মাফ চেয়ে সমঝোতার প্রস্তাব দেয়।


২০২০ সালের ১১ অক্টোবর ভোরে সিলেট নগরীর আখালিয়ার এলাকার বাসিন্দা রায়হান আহমদকে (৩৩) কাষ্টঘর এলাকা থেকে ধরে বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে নিয়ে নির্মম নির্যাতন করেন ফাঁড়ির ইনচার্জ এসআই আকবর হোসেন ভুঁইয়াসহ পুলিশ সদস্যরা। তাদের নির্যাতনে মারা যান রায়হান। এ ঘটনায় তার স্ত্রী তাহমিনা আক্তার তান্নি পরদিন হেফাজতে মৃত্যু (নিবারণ) আইনে মামলা করেন। আকবর প্রতিবেশি দেশ ভারতে পালিয়ে গেলেও শেষ রক্ষা হয়নি তার। বর্তমানে তিনি জেলে আছেন।



বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com