ধরে এনে, মেরে ফেলে দুর্নীতি বন্ধ করা যাবে না: পরিকল্পনামন্ত্রী
প্রকাশ : ২৭ সেপ্টেম্বর ২০২১, ১৯:৫৪
ধরে এনে, মেরে ফেলে দুর্নীতি বন্ধ করা যাবে না: পরিকল্পনামন্ত্রী
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বিপ্লব ঘটিয়ে কিংবা সামরিক কায়দায় ধরে এনে, মেরে ফেলে দুর্নীতি বন্ধ করা যাবে না। আমাদেরকে আইন কানুনের মধ্য দিয়েছেই যেতে হবে বলে মন্তব্য করেছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।


সোমবার (২৭ সেপ্টেম্বর) বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো আয়োজিত এসডিজি বাস্তবায়নে জলবায়ু সংক্রান্ত তথ্য সংগ্রহের বিষয়ে তিন দিনব্যাপী একটি কর্মশালার উদ্বোধন করে তিনি এসব কথা বলেন।


মন্ত্রী বলেন, আমাদের সরকার প্রধান প্রায়শ দুর্নীতির বিরুদ্ধে বলেন, আমরাও বলি। তারপরও দুর্নীতি হয়, আমার স্বীকার করি। এটা আমরা বন্ধ করতে চাই। আমরা হতাশ হইনি। আমরা আমাদের চাপ অব্যাহত রাখব। আইনের ঊর্ধ্বে কেউ নয়।


প্রকল্প বাস্তবায়নে প্রশাসনের দক্ষতা বাড়ছে দাবি করে মন্ত্রী বলেন, আমরা যথা সময়ে মানসম্পন্ন প্রকল্প বাস্তবায়ন করতে চাই। মানহীন প্রকল্প কোনোভাবেই আমরা বাস্তবায়ন করতে চাই না। আশার কথা হচ্ছে, প্রকল্প বাস্তবায়নে এখন আমাদের দক্ষতা ও সক্ষমতা বাড়ছে।


পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের সচিব মুহাম্মদ ইয়ামিন চৌধুরীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে মূল প্রবন্ধ উপস্থাপন করেন ‘স্ট্রেনদেনিং এনভায়রনমেন্ট, ক্লাইমেট চেইঞ্জ অ্যান্ড ডিজাস্টার স্ট্যাটেটিকস’ প্রকল্পের পরিচালক রফিকুল ইসলাম।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com