শিরোনাম
রাজের বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা
প্রকাশ : ০৫ আগস্ট ২০২১, ২২:২৫
রাজের বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

রাজধানীর বনানী থেকে মাদকসহ গ্রেফতার আলোচিত প্রযোজক নজরুল ইসলাম রাজের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর পর্নোগ্রাফি আইনে আরো একটি মামলা দায়ের করা হয়েছে।


বৃহস্পতিবার (৫ আগস্ট) রাতে রাজধানীর বনানী থানায় র‌্যাব বাদি হয়ে মামলাটি দায়ের করে।


মামলায় রাজের সহযোগি মো. সবুজ আলীকেও আসামি করা হয়েছে। বনানী থানার ওসি নূরে আজম মিয়া জানান, প্রযোজক নজরুল ইসলাম রাজের বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে আরো একটি মামলা দায়ের করা হয়েছে।


এর আগে পরীমনি ও তার সহযোগি আশরাফুল ইসলাম দীপুর বিরুদ্ধে বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা (নং-৫) দায়ের করা হয়। একই সময় নজরুল ইসলাম রাজ ও তার সহযোগি সবুজ আলীর বিরুদ্ধে মাদক আইনে পৃথক আরেকটি মামলা (নং-৬) দায়ের করা হয়।


এসব মামলায় রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হলে আদালত পরীমনি ও রাজের চার দিন করে রিমান্ড মঞ্জুর করেন।


বৃহস্পতিবার (৫ আগস্ট) বিকেলে গ্রেফতার চারজনকে বনানী থানায় হস্তান্তরসহ তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে র‌্যাব।


বুধবার (০৪ আগস্ট) বিকেলে সুনির্দিষ্ট কিছু অভিযোগের ভিত্তিতে পরীমনির বাসায় অভিযান চালানো হয়। অভিযানে বিপুল পরিমাণ বিদেশি মদসহ অন্যান্য মাদক উদ্ধার করা হয়। এরপর প্রযোজক নজরুল ইসলাম রাজের বাসা থেকেও মাদক ও সিসার সরঞ্জাম জব্দ করা হয়।


বুধবার (০৪ আগস্ট) রাত সোয়া আটটার দিকে বনানীর বাসা থেকে পরীমনিকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য র‌্যাব সদর দফতরে নিয়ে যাওয়া হয়।


জানা যায়, অভিযানের প্রথম দিকে পরীমনি র‌্যাবকে কোন সহযোগিতা করেননি। তবে পরে তার ঘর তল্লাশি করে ফ্ল্যাটের কেবিনেট থেকে বিদেশি মদ, লাইসার্জিক অ্যাসিড ডাইইথ্যালামাইড (এলএসডি) এবং আইস উদ্ধার করা হয়।


বিবার্তা/ইমরান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com