ডিইউজে নির্বাচন
সভাপতি পদে সমান ভোট পেয়ে বিজয়ী তপু-সোহেল, সম্পাদক আক্তার
প্রকাশ : ১১ মার্চ ২০২৪, ২১:৩৭
সভাপতি পদে সমান ভোট পেয়ে বিজয়ী তপু-সোহেল, সম্পাদক আক্তার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) দ্বিবার্ষিক নির্বাচনে আগামী দুই বছরের জন্য সভাপতি পদে সমান ভোট পেয়েছেন সোহেল হায়দার চৌধুরী ও সাজ্জাদ আলম খান তপু। তবে সাধারণ সম্পাদক পদে আখতার হোসেন জিতেছেন।


১১ মার্চ, সোমবার রাতে জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে নির্বাচন পরিচালনা কমিটির প্রধান ইউএনবির সম্পাদক ফরিদ হোসেন এ ফলাফল ঘোষণা করেন।


ঘোষিত ফলাফলে সোহেল হায়দার চৌধুরী ও সাজ্জাদ আলম খান তপু পেয়েছেন ৮১২ ভোট। ফলে নির্বাচন কমিশন দুই বছরের কমিটি পরিচালনার জন্য লটারির উদ্যোগ নেয়। লটারি অনুযায়ী প্রথম বছর দায়িত্ব পালন করবেন সোহেল হায়দার চৌধুরী ও পরের বছর দায়িত্ব পালন করবেন সাজ্জাদ আলম খান তপু।


এদিকে সাধারণ সম্পাদক পদে জিতেছেন আখতার হোসেন। তিনি পেয়েছেন ৬৩৭ ভোট।


সিনিয়র সহ-সভাপতি পদে ৭৪১ ভোট পেয়ে জিতেছেন নজরুল ইসলাম মিঠু। সহ-সভাপতি হয়েছেন ইব্রাহিম খলিল খোকন। তিনি পেয়েছেন ৫২৩ ভোট। যুগ্ম সম্পাদক হয়েছেন মো. শাহজাহান মিঞা। তিনি পেয়েছেন ৫১৪ ভোট।


ডিইউজের কোষাধ্যক্ষ হয়েছেন সোহেলী চৌধুরী। তিনি পেয়েছেন ৫৫০ ভোট। সাংগঠনিক সম্পাদক হয়েছেন গোলাম মুজতবা ধ্রুব। তিনি সর্বোচ্চ ৯৪৭ ভোট পেয়েছেন।


আইন বিষয়ক সম্পাদক হয়েছেন আসাদুর রহমান। তিনি পেয়েছেন ৮৭৬ ভোট। প্রচার-প্রকাশনা সম্পাদক পদে ৭৪৮ ভোট পেয়ে জিতেছেন মুহাম্মদ মামুন শেখ। দফতর সম্পাদক নির্বাচিত হয়েছেন জান্নাতুল ফেরদৌস চৌধুরী। তিনি পেয়েছেন ৭১৭ ভোট।


কল্যাণ সম্পাদক পদে পাস করেছেন শাহজাহান স্বপন। তিনি পেয়েছেন ৭১৬ ভোট।


ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে জিতেছেন দুলাল খান। তিনি পেয়েছেন ৫৭৪ ভোট। নারী বিষয়ক সম্পাদক পদে জিতেছেন সুমি খান। তিনি পেয়েছেন ৬০৭ ভোট।


এছাড়া নির্বাহী পরিষদ সদস্য পদে জয়ী হয়েছেন জি এম মাসুদ ঢালী (৭৪১ ভোট), নাসরীন গীতি (৬৯৪ ভোট), এ এম শাহজাহান মিয়া (৬৪৭ ভোট), আনোয়ার সাদাত সবুজ (৫৪৬ ভোট), সাজেদা হক (৫২৯ ভোট), আহমেদ মুশফিকা নাজনীন (৫০৯ ভোট), রারজানা সুলতানা (৫০৩ ভোট)।


এর আগে জাতীয় প্রেস ক্লাব অডিটোরিয়ামে সকাল ৯টা থেকে বিরতিহীনভাবে বিকাল সাড়ে ৫টা পর্যন্ত ভোটগ্রহণ চলে। রাত সোয়া ৯টায় ভোটের ফল ঘোষণা করা হয়।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com