সাংবাদিকদের সংগঠন ‘এটিজেএফবি’ নির্বাচনের ফল প্রকাশ
প্রকাশ : ১১ নভেম্বর ২০২২, ১৮:৪০
সাংবাদিকদের সংগঠন ‘এটিজেএফবি’ নির্বাচনের ফল প্রকাশ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সাংবাদিকদের বিমান ও পর্যটন খাতের সংগঠন এটিজেএফবির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।


১১ নভেম্বর, শুক্রবার বিকেলে রাজধানীর বিজয়নগর এলাকায় পল্টন টাওয়ারের ইআরএফ মিলনায়তনে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে দুই বছরের জন্য সভাপতি নির্বাচিত হন বাসসের তানজিম আনোয়ার। সম্পাদক হন বাংলাভিশনের জিয়াউল হক সবুজ। সভাপতি পদে কোনো প্রতিদ্বন্দ্বী ছিল না।


সভাপতি পদে প্রতিদ্বন্দ্বী না থাকলেও সাধারণ সম্পাদক পদে লড়াই হয়েছে। এই পদে ১৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন সবুজ। অন্যদিকে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মঞ্জুরুল ইসলাম (বণিক বার্তা) পেয়েছেন ৯ ভোট।


এছাড়া কার্যনির্বাহী পদে সর্বোচ্চ ভোট পেয়েছেন খালিদ আহসান (বাংলাদেশ টেলিভিশন-বিটিভি)। তিনি সর্বোচ্চ ২০ ভোট পান।


এর আগে সকাল দশটা থেকে একটা পর্যন্ত চলে বার্ষিক সাধারণ সভা। সভায় বিগত কমিটি তাদের আয়-ব্যয়সহ নানা বিষয় তুলে ধরেন। লাঞ্চ বিরতির পর সাড়ে তিনটায় শুরু হয় দুই বার্ষিক নির্বাচন।


নির্বাচনে সংগঠনের ভাইস প্রেসিডেন্ট হিসেবে রাজীব ঘোষ (অপ্রতিদ্বন্দ্বী), যুগ্ম সম্পাদক হিসেবে বাতেন বিপ্লব (এশিয়ান টেলিভিশন) ১৮ ভোট নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মুক্তাদির রশিদ রোমিও (নিউ এজ) পেয়েছেন ৯ ভোট। ইমরুল কাউসার ইমন ১৮ ভোট পেয়ে সাংগঠনিক সম্পাদক হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জুলহাস কবির পেয়েছেন ৯ ভোট।


কার্যনির্বাহী সদস্য হিসেবে সর্বোচ্চ ভোট পেয়েছেন খালিদ হাসান (২০ ভোট)। ডেইলি স্টারের রাশেদুল হাসান (১৯ ভোট) ও দৈনিক কালের কন্ঠের মাসুদ রুমি (১৬ ভোট), আলতাব হোসেন (যায়যায়দিন) ও আশিক হোসেন নিউজ বাংলা (দু'জন পৃথকভাবে ১৫ ভোট) পেয়ে কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন।


প্রচার সম্পাদক হিসেবে আকবর হোসেন চৌধুরী (বাংলা ট্রিবিউন) ও দফতর সম্পাদক হিসেবে মাহফুজ কামাল (চ্যানেল-২৪) নির্বাচিত হয়েছেন।


এটিজেএফবির সাবেক প্রতিষ্ঠাতা সদস্য মশিউর রহমান প্রধান নির্বাচন কমিশনার হিসেবে নির্বাচন পরিচালনা করেন।


এছাড়া, নির্বাচন কমিশনের সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন বিডিনিউজ টোয়েন্টিফোরের নিজস্ব প্রতিবেদক গোলাম মুজতবা ধ্রুব ও ডেইলি সানের সাবেক রিপোর্টার সোহেল রানা।


বিবার্তা/রিয়াদ/জামাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com