শিরোনাম
সাংবাদিক নজরুলকে হুমকি, থানায় জিডি
প্রকাশ : ০৫ অক্টোবর ২০২১, ২২:৩৯
সাংবাদিক নজরুলকে হুমকি, থানায় জিডি
বিপ্লব প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর কদমতলীর নির্মাণ গ্রুপের এমডি এমএমএ কাদের মোল্লার বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিক নজরুল ইসলাম দয়াকে মুঠোফোনে হুমকি দিয়েছেন তিনি।


হুমকির পর মঙ্গলবার (৫ অক্টোবর) রাতে ঢাকা মেট্রোপলিটন পুলিশের ভাটারা থানায় কাদের মোল্লার বিরুদ্ধে সাধারণ ডায়েরী (জিডি নং ২৪৫) করেছেন সাংবাদিক নজরুল। তিনি বনানী থেকে প্রকাশিত ‘দৈনিক পুনরুত্থান’ পত্রিকার প্রধান প্রতিবেদক এবং নন্দীগ্রাম উপজেলা প্রেসক্লাবের দফতর সম্পাদক।


জানা গেছে, কদমতলী থানার মুরাদনগরের নিউ জনতা আয়রন মার্কেটের ৪৪১/১ এ লোহা ব্যবসায়ী এমএমএ কাদের মোল্লা সেগুনবাগিচা নকশী টাওয়ারে এবং ভাটারার ১০০ ফিট এলাকায় বসবাস করেন। তিনি মৃত নাদের মোল্লার ছেলে।


সাংবাদিক নজরুল জানান, কাদের মোল্লার বিরুদ্ধে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের ওয়ারী বিভাগে একটি অভিযোগ এবং কদমতলী থানার জিডি সুত্রে ৩ অক্টোবর দৈনিক পত্রিকায় সংবাদ প্রকাশ হয়। ওইদিন রাত পৌনে ৯ টার দিকে কাদের মোল্লা তার ব্যক্তিগত মোবাইল থেকে দয়াকে কল করে মামলা দায়েরসহ দেখে নেয়ার হুমকি দেন।


জিডিতে উল্লেখ করা হয়, সংবাদ প্রকাশ করায় কাদের মোল্লা ক্ষিপ্ত হয়ে ওই সাংবাদিককে বলেন, সংবাদ প্রসঙ্গে সেদিন আমার বক্তব্য নিয়েছেন ঠিক আছে। কিন্তু কেন সংবাদ প্রকাশ করা হলো? মামলা করব। সংবাদ লিখেছেন, এবার আপনি আর আপনার প্রকাশক মজা বুঝবেন। আমাকে ঠিকমতো চিনেন? ঢাকার বড় বড় পুলিশ অফিসার আমার খুব কাছের। এই দেশের একশ' এমপিকে জিজ্ঞেস করেন আমি কে! আমি নির্মাণ গ্রুপের এমডি। টাকা ওয়ালাদের জিজ্ঞেস করেন আমি কে। আমার বিরুদ্ধে লিখলেন! আপনি কতবড় সাংবাদিক। রিপোর্টার্স ইউনিটি আমার বাসার পাশে। জাতীয় প্রেসক্লাবে আসেন। আপনি কি আমাকে দাঁত দেখান? এক সপ্তাহের মধ্যে সব সাংবাদিক প্রেস কনফারেন্স করবে।


সাংবাদিক নজরুল ইসলাম দয়া বলেন, তিনি (কাদের মোল্লা) আমাকে ফোন করে পুলিশের সিনিয়র কর্মকর্তাদের নাম উল্লেখ করে ধমক দেন। এক সচিবও নাকি তার ছোটভাই। আমি নিরাপত্তার জন্য জিডি করেছি।


বিবার্তা/বিপ্লব/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com