শিরোনাম
হাসপাতালে ভর্তি সাংবাদিক কামরুজ্জামান
প্রকাশ : ২৫ জুলাই ২০২১, ১৩:৫১
হাসপাতালে ভর্তি সাংবাদিক কামরুজ্জামান
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশের ক্রীড়া সাংবাদিকতার অন্যতম পথিকৃৎ মুহাম্মদ কামরুজ্জামান রাজধানীর ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। শনিবার (২৪ জুলাই) রাতে শরীরের রক্তচাপ কমে যায়। নিজ বাসাতে শারীরিক অবস্থার অবনতি হলে রাতেই তার আত্মীয়রা হাসপাতালে নিতে চাইলেও যেতে চাননি তিনি।


রবিবার (২৫ জুলাই) সকালে রাজধানীর ল্যাব এইডে তাকে জরুরি বিভাগে নেন ভাগিনা মোহাম্মদ পারভেজ। জরুরি বিভাগের চিকিৎসক কিছু শারীরিক পরীক্ষা দিয়ে কেবিনে ভর্তি করান। মামার সর্বশেষ অবস্থা সম্পর্কে ভাগিনা পারভেজ বলেন, গতকাল মামার প্রেশার ছিলো ৫০/৮০। এখন প্রেশার কিছুটা বেড়েছে। শারীরিকভাবে তিনি সুস্থ বোধ করছেন। চিকিৎসক ২৪ ঘণ্টা পর্যবেক্ষণে রাখবেন। রিপোর্টগুলো আসলে আরো বিস্তারিত জানা যাবে।


কামরুজ্জামান নিজেও জানিয়েছেন, কিছুটা উন্নতি এসেছে তার শারীরিক পরিস্থিতিতে। তিনি বলেন, আমি এখন ভালো আছি অনেকটা। দোয়া করো, খুব শিগগিরই দেখা হবে।


দেশের প্রথিতযশা ক্রীড়া সাংবাদিক কামরুজ্জামান অকৃতদার। নিজ বাড়িতে একাই বসবাস করেন। প্রায় আশি ছুঁই ছুঁই বয়সেও ক্রীড়াজগত সহ বিভিন্ন পত্রিকায় খেলাধুলা নিয়ে লেখালেখি করেন।


কামরুজ্জামান দেশের প্রথম কোনো জাতীয় দৈনিকের ক্রীড়া সম্পাদক। পেশাদার ক্রীড়া সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস এসোসিয়েশনের (বিএসজেএ) অন্যতম প্রতিষ্ঠা সদস্য। এর আগে তিনি বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক ছিলেন। জাতীয় প্রেস ক্লাবের সিনিয়র সদস্যও তিনি।


কামরুজ্জামান সাংবাদিকতায় আসার আগে খেলাধুলা করেছেন। আজাদ স্পোর্টিংয়ের হয়ে ফুটবল ও ন্যাশনাল স্পোর্টিংয়ের হয়ে ক্রিকেট খেলেছেন। ঘরোয়া প্রথম বিভাগ ক্রিকেটে শতক ও ফুটবল লিগে গোলের রেকর্ড আছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্লু প্রাপ্ত তিনি।


বিবার্তা/বিদ্যুৎ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com