শিরোনাম
২৭ জুন বাজারে আসছে ‘আজকের পত্রিকা’
প্রকাশ : ২০ জুন ২০২১, ১৯:১২
২৭ জুন বাজারে আসছে ‘আজকের পত্রিকা’
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ দেওয়ার লক্ষ্যে ‘সারা দেশের স্থানীয় দৈনিক’ স্লোগানে ২৭ জুন বাজারে আসছে দৈনিক আজকের পত্রিকা। পত্রিকার সম্পাদক হিসেবে যোগ দিয়েছেন দেশের স্বনামধন্য গণমাধ্যম বিশেষজ্ঞ ড. গোলাম রহমান। পাশাপাশি গণমাধ্যম জগতের এক ঝাঁক প্রসিদ্ধ ও প্রতিশ্রুতিশীল সাংবাদিকও যুক্ত রয়েছেন পত্রিকাটির সঙ্গে।


পত্রিকাটির প্রকাশনা উপলক্ষে ২৭ জুন বেলা সাড়ে ১১টায় রাজধানীর বনশ্রীতে নিজস্ব কার্যালয়ে সীমিত পরিসরে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এতে ভার্চুয়ালি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে থাকবেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।


পত্রিকাটির ব্যবস্থাপনা কর্তৃপক্ষ জানিয়েছে, করোনাসহ সমসাময়িক বিভিন্ন চ্যালেঞ্জের মধ্যেও আজকের পত্রিকার আনুষ্ঠানিক প্রকাশনার যাবতীয় প্রস্তুতি চূড়ান্ত করা হয়েছে। সব ধরনের পাঠকের আগ্রহ এবং চাহিদার কথা বিবেচনায় নিয়ে নিরপেক্ষ ও বৈচিত্রময় সংবাদের সমাবেশ থাকবে আজকের পত্রিকায়। পাঠকরা প্রতিদিন রুচিশীল ছাপা পত্রিকার পাশাপাশি সার্বক্ষণিক অনলাইন ভার্সনে তরতাজা সংবাদও পাবেন।


সারাদেশের তৃণমূলের মানুষের খবর তুলে আনতে প্রায় সব জেলা ও উপজেলায় প্রতিনিধি নিয়োগ দিয়েছে কর্তৃপক্ষ। এরই মধ্যে পত্রিকাটি নিয়ে দেশের সব শ্রেণি-পেশার মানুষের আগ্রহ ও কৌতুহল দেখা গেছে। সব ধরনের ডিজিটাল প্ল্যাটফর্ম, সোশ্যাল মিডিয়া তথা ফেসবুক, টুইটার, ইউটিউবেও আজকের পত্রিকা সমানভাবে সরব থাকবে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com