গ্রন্থ-প্রকাশনা অনুষ্ঠান
'একাত্তরে রাজশাহী উপশহর : গণহত্যা, নির্যাতন ও গণকবর' শীর্ষক গ্রন্থের প্রকাশনা অনুষ্ঠান আজ
প্রকাশ : ১৫ এপ্রিল ২০২৪, ০৮:৪৪
'একাত্তরে রাজশাহী উপশহর : গণহত্যা, নির্যাতন ও গণকবর' শীর্ষক গ্রন্থের প্রকাশনা অনুষ্ঠান আজ
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

'একাত্তরে রাজশাহী উপশহর : গণহত্যা, নির্যাতন ও গণকবর' শীর্ষক একটি গবেষণা গ্রন্থ চলতি বছর ফেব্রুয়ারি মাসে অমর একুশে বইমেলায় আগামী প্রকাশনী থেকে প্রকাশিত হয়েছে।


বইটি রাজশাহী উপশহরের ১৯৭১ সালের ঘটনা নিয়ে রচিত, সে কারণে বইটির প্রকাশনা অনুষ্ঠান রাজশাহী উপশহরের অধিবাসীদের নিয়ে করা হচ্ছে।


১৫ এপ্রিল, সোমবার সকাল ১১টায় রাজশাহী উপশহরের শহীদ এ এইচ এম কামারুজ্জামান সরকারি ডিগ্রী কলেজ অডিটোরিয়ামে গ্রন্থটির প্রকাশনা অনুষ্ঠান আয়োজিত হবে।


এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ১৯৭০ সালে রাজশাহী থেকে নির্বাচিত প্রাদেশিক পরিষদ সদস্য (MPA) বর্ষীয়ান নেতা এ্যাডভোকেট এ এইচ এম আব্দুল হাদী, মুখ্য-আলোচক হিসেবে থাকবেন বাংলাদেশ ইতিহাস সমিতির সভাপতি অধ্যাপক ড. আবুল কাশেম, সম্মানিত অতিথি হিসেবে থাকবেন বরেণ্য শিক্ষাবিদ ও সংস্কৃতিক ব্যক্তিত্ব অধ্যাপক রুহুল আমিন প্রামাণিক। স্বাগত বক্তব্য রাখবেন গবেষণা ও উন্নয়ন কালেকটিভ (RIC)-এর উপ-পরিচালক জনাব মাজহারুল ইসলাম। ধন্যবাদ জ্ঞাপন করবেন শহীদ এ কামারুজ্জামান সরকারি ডিগ্রী কলেজ, রাজশাহী-এর অধ্যক্ষ অধ্যাপক ড. মো. ইলিয়াছ উদ্দিন।


আলোচনা শেষে প্রশ্নোত্তর পর্বে অংশগ্রহণ করবেন লেখকত্রয়-অধ্যাপক ড. মেসবাহ কামাল, জনাব হারুন অর রশীদ সিদ্দিকী সাপলু, মিজ, শাহীন তন্দ্রা।


অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন গ্রন্থটির প্রকাশক ও আগামী প্রকাশনীর স্বত্বাধিকারি জনাব ওসমান গনি।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com