নগদ-রকমারি অনলাইন বইমেলা, চলবে ৩১ মার্চ পর্যন্ত
প্রকাশ : ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৬:০৮
নগদ-রকমারি অনলাইন বইমেলা, চলবে ৩১ মার্চ পর্যন্ত
শিল্প-সাহিত্য ডেস্ক
প্রিন্ট অ-অ+

বইপ্রেমীদের জন্য চলছে দুই মাসব্যাপী নগদ-রকমারি অনলাইন বইমেলা ২০২৩। ১ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া নগদ-রকমারি বইমেলা চলবে আগামী ৩১ মার্চ পর্যন্ত।


রকমারির ওয়েবসাইট থেকে পছন্দমতো বই অর্ডার করে ছাড় দেওয়া মূল্যের ওপর নগদের মাধ্যমে পেমেন্ট করলেই গ্রাহকেরা পাবেন আরও ২১ শতাংশ তাৎক্ষণিক ক্যাশব্যাক। বইপ্রেমীরা যেন তাঁদের পছন্দের বই বেশি লাভে কিনতে পারেন, সে জন্যই এমন আকর্ষণীয় অফার।


অফারের আওতায় গ্রাহকেরা শুধু রকমারির ওয়েবসাইট থেকে বই কিনে ‘নগদ’-এর গেটওয়ের মাধ্যমে পেমেন্ট করলে প্রতি লেনদেনে সর্বোচ্চ ৭৫ টাকা এবং গোটা ক্যাম্পেইন চলাকালে সর্বোচ্চ ১০০ টাকা পর্যন্ত তাৎক্ষণিক ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। সে ক্ষেত্রে ‘নগদ’ অ্যাপ বা ইউএসএসডি (*167#)-এর মাধ্যমে পেমেন্ট করলে ক্যাশব্যাক অফারটি প্রযোজ্য হবে না। গ্রাহকেরা অফারটি উপভোগ করতে চাইলে তাঁদের ‘নগদ’ অ্যাকাউন্টটি অবশ্যই সচল থাকতে হবে।


দুই মাসব্যাপী নগদ-রকমারি অনলাইন বইমেলা ২০২৩ উপলক্ষে নগদের চিফ সেলস অফিসার মো. সিহাব উদ্দিন চৌধুরী বলেন, অমর একুশে বইমেলা চলছে। ভাষার মাসে তাঁরা তাঁদের গ্রাহকদের বই পড়তে উৎসাহিত করতে দুই মাসব্যাপী নগদ-রকমারি বইমেলার আয়োজন করেছেন। শিক্ষানুরাগী গ্রাহকদের জন্য এটি একটি দারুণ অভিজ্ঞতা হবে বলে তাঁরা বিশ্বাস করেন।


নগদ-রকমারি অনলাইন বইমেলার বিষয়ে রকমারি ডটকমের চেয়ারম্যান মাহমুদুল হাসান সোহাগ বলেন, রকমারিতে যুক্ত আছে দুই লক্ষাধিক বই, ৮০ হাজারের বেশি লেখক ও আট হাজারের বেশি প্রকাশক। এত সুবিশাল একটি প্ল্যাটফর্মে বইপ্রেমীরা খুব সহজে তাঁদের পছন্দের বই বেছে নিতে পারবেন। গ্রাহকদের সুবিধার জন্য রকমারি থেকে বই পৌঁছে দেওয়ার মতো সেবাও চালু থাকবে।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com