শিরোনাম
‘সৈয়দ নজরুল ইসলাম : মহাজীবনের প্রতিকৃতির তৃতীয় সংস্করণ
প্রকাশ : ০৪ জুলাই ২০২১, ১৯:১৫
‘সৈয়দ নজরুল ইসলাম : মহাজীবনের প্রতিকৃতির তৃতীয় সংস্করণ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

স্বাধীন বাংলাদেশের প্রথম অস্থায়ী রাষ্ট্রপতি, জাতীয় চার নেতার অন্যতম ও বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর সৈয়দ নজরুল ইসলামের জীবনীগ্রন্থ ‘সৈয়দ নজরুল ইসলাম: মহাজীবনের প্রতিকৃতি’র তৃতীয় সংস্করণ প্রকাশিত হয়েছে। বইটি লিখেছেন লেখক ও গবেষক ফয়সাল আহমেদ।


‘সৈয়দ নজরুল ইসলাম : মহাজীবনের প্রতিকৃতি’ বইটির জন্য ফয়সাল আহমেদ ২০১৯ সালে ‘কালি ও কলম তরুণ কবি ও লেখক পুরস্কার’ লাভ করেন।


ফয়সাল আহমেদ বলেন, ‘নিজের লেখা একটি বইয়ের তৃতীয় সংস্করণ প্রকাশ যেকোনো লেখকের জন্য অনেক বড় একটি প্রাপ্তি। বইটি যে পাঠক গ্রহণ করেছেন, এটাই তার প্রমাণ। আমি চাইবো, বইটি আরও ব্যাপকভাবে পাঠকের হাতে ছড়িয়ে পড়ুক। তবেই আমার পরিশ্রম সার্থক হবে।’


তিনি আরো বলেন, ‘বাঙালির অতি আপনজন, বাংলার বুলবুল সৈয়দ নজরুল ইসলামকে নিয়ে প্রামাণ্য দলিলগ্রন্থ ‘সংবাদপত্রে সৈয়দ নজরুল ইসলাম’ নামে আমার আরো একটি বই অল্প কিছুদিন আগেই প্রকাশিত হয়েছে। বই দুটি প্রকাশ করেছে দ্যু প্রকাশন।’


সৈয়দ নজরুল ইসলাম : মহাজীবনের প্রতিকৃতি বইয়ের মূল্য রাখা হয়েছে ৩২০ টাকা। বইটি বই বিপণন প্রতিষ্ঠান বাতিঘর ঢাকা, চট্টগ্রাম, সিলেট, পাঠক সমাবেশ, উজানসহ অনলাইন বুকশপ রকমারি ও দ্যু বুকসে পাওয়া যাচ্ছে।


বিবার্তা/বিদ্যুৎ/আরকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com