শারুনের বিরুদ্ধে মুনিয়ার ভাইয়ের হত্যা মামলার আবেদন
প্রকাশ : ০২ মে ২০২১, ১৯:৪৫
শারুনের বিরুদ্ধে মুনিয়ার ভাইয়ের হত্যা মামলার আবেদন
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

কলেজছাত্রী মোসারাত জাহান মুনিয়াকে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে সরকার দলীয় হুইপ শামসুল হক চৌধুরীর ছেলে ও চট্টগ্রাম চেম্বারের পরিচালক নাজমুল করিম চৌধুরী শারুনের বিরুদ্ধে আদালতে হত্যা মামলার আবেদন করা হয়েছে। রবিবার (২ মে) মুনিয়ার ভাই আশিকুর রহমান সবুজ আবেদন করেন।


এর আগে একই অভিযোগে মুনিয়ার বোন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছিলেন।মুনিয়ার লাশ উদ্ধারের পাঁচ দিন পর রবিবার (২ মে) আশিকুর ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে হত্যা মামলার আবেদন নিয়ে যান।


মহানগর হাকিম মোর্শেদ আল মামুন ভুঁইয়া আবেদনটি নিলেও মুনিয়ার বোনের করা আত্মহত্যায় প্ররোচনার মামলার তদন্ত চলায় আপাতত এটির কার্যকারিতা স্থগিত থাকবে বলে জানিয়েছেন।


এ বিষয়ে আদালতের পেশকার মাসুদ পারভেজ গণমাধ্যমকে বলেন, আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ এনে গুলশান থানায় একটি মামলা হয়েছে। ওই মামলাটি বর্তমানে তদন্তাধীন। এ মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত ৩০২ ধারার হত্যা মামলার আবেদনটি স্থগিত থাকবে।


হত্যামামলার আবেদনে কীভাবে হত্যা করা হয়েছে, তাতে শারুন কীভাবে জড়িত ছিল, তার বিবরণ জানা যায়নি। এ বিষয়ে আশিকুরের কোনো বক্তব্য পাওয়া যায়নি। মামলার প্রতিক্রিয়া জানতে শারুনের মোবাইলে কল করা হলেও তিনি ফোন ধরেননি।


প্রসঙ্গত, গত ২৬ এপ্রিল সন্ধ্যায় গুলশানের ১২০ নম্বর সড়কের ১৯ নম্বর বাসার একটি ফ্ল্যাট থেকে কুমিল্লার বাসিন্দা ঢাকার একটি কলেজের ​ছাত্রী মুনিয়ার লাশ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com