শিরোনাম
মার্কেন্টাইল ব্যাংকে চাকরি
প্রকাশ : ১৫ জানুয়ারি ২০২২, ১০:৩৬
মার্কেন্টাইল ব্যাংকে চাকরি
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। দেশের অন্যতম শীর্ষস্থানীয় বাণিজ্যিক ব্যাংকটি তাদের লিগ্যাল ডিভিশনে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা ডাকযোগে আবেদন করতে পারবেন।


পদের নাম: ল অফিসার।


পদের সংখ্যা: নির্ধারিত না।


আবেদন যোগ্যতা: এলএলবি (অনার্স), এলএলএম ডিগ্রি থাকতে হবে। অ্যাকাডেমিক পর্যায়ে কোনো তৃতীয় বিভাগে থাকা যাবে না। ব্যারিস্টার অ্যাট ল ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেয়া হবে।


প্রার্থীকে বেসরকারি ব্যাংক, জেলা আদালত ও সুপ্রিমকোর্ট ( হাইকোর্ট ও আপিল ডিভিশন) এ ন্যূনতম ৫ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে।


কোর্ট কেস, ব্যাংকিং ও বিজনেস রিলেটেড বিশেষ করে অর্থ ঋণ মামলা, ক্রিমিনাল কেস পরিচালনা করার সক্ষমতা থাকতে হবে। এছাড়াও হাইকোর্ট ও আপিল ডিভিশনে দেওয়ানি ও ফৌজদারী মামলা পরিচালনার অভিজ্ঞতা থাকতে হবে।


প্রার্থীর বয়সসীমা ৪০ বছর। এর বেশি হলে আবেদন করা যাবে না।


আবেদন করবেন যেভাবে: প্রার্থীদের সিভি পাঠাতে হবে সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট, হিউম্যান রির্সোসেস ডিভিশন, মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড, হেড অফিস, ৬১ দিলকুশা সি/এ, ঢাকা ১০০০ বরাবর। আবেদনপত্রের সঙ্গে সদ্য তোলা রঙিন ছবি, অভিজ্ঞতার সনদ ও অ্যাকাডেমিক কোয়ালিফিকেশনের কাগজপত্র জমা দিতে হবে।


বেতন ও সুযোগ সুবিধা: মার্কেন্টাইল ব্যাংকের নীতিমালা অনুসারে বেতন ভাতা প্রদান করা হবে।


আবেদনপত্র পাঠানোর শেষ তারিখ: ২৩ জানুয়ারি, ২০২২।


বিজ্ঞপ্তি অনুসারে আবেদিত প্রার্থীদের মধ্যে প্রাথমিক বাছাইকৃত প্রার্থীদের ইন্টারভিউ দেয়ার জন্য ডাকা হবে। এসময় কোনো টিএ/ডিএ প্রদান করা হবে না।


বিবার্তা/ইমরান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com