পাকিস্তানে বোমা হামলায় সেনা ও পুলিশের ৪ কর্মকর্তা নিহত
প্রকাশ : ২১ অক্টোবর ২০২১, ০৯:৩৭
পাকিস্তানে বোমা হামলায় সেনা ও পুলিশের ৪ কর্মকর্তা নিহত
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

পাকিস্তানে নিরাপত্তা বাহিনীর সদস্যদের বহনকারী গাড়িতে বোমা হামলার ঘটনা ঘটেছে। এতে ৪ জন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে দুইজন দেশটির সামরিক বাহিনীর সদস্য ও অপর দুইজন পুলিশ কর্মকর্তা।


দেশটি খাইবার পাখতুনখোয়া প্রদেশে এই হামলার ঘটনা ঘটে বলে বুধবার (২০ অক্টোবর) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে কাতারভিত্তিক সংবাদমাধ্যম আলজাজিরা।


সংবাদমাধ্যমটি জানিয়েছে, পাকিস্তানের উত্তর-পশ্চিমাঞ্চলীয় খাইবার পাখতুনখোয়া প্রদেশের আফগানিস্তান সীমান্তবর্তী বাজুর জেলার বুধবার হামলার এই ঘটনা ঘটে। কয়েক বছর আগেও এই এলাকাটি পাকিস্তানের তালেবানের ঘাঁটি বলে পরিচিত ছিলো।


পরে ওই অঞ্চলে সামরিক অভিযান চালিয়ে সন্ত্রাসী ও যোদ্ধাদের সরিয়ে দেয় পাকিস্তান। কিন্তু এরপরও সেখানে সহিংসতা অব্যাহত রয়েছে। হামলার পর তাৎক্ষণিকভাবে এখনও কোনো গোষ্ঠী এর দায়-দায়িত্ব স্বীকার করেনি।


এদিকে পাকিস্তানের জ্যেষ্ঠ পুলিশ কর্মকর্তা আবদুল সামাদ খান বলছেন, বুধবারের এই হামলায় দুই পুলিশ কর্মকর্তা ও দুই সেনা সদস্য নিহত হয়েছেন। এই ঘটনার পর হামলায় জড়িতদের খুঁজতে আফগান সীমান্তবর্তী বাজুর জেলা ও সংশ্লিষ্ট এলাকায় তল্লাশি অযিান শুরু করেছে নিরাপত্তা বাহিনী। অবশ্য এই হামলায় দায়ী হিসেবে তাৎক্ষণিকভাবে কোনো গোষ্ঠীর নাম বলেননি তিনি।


বিবার্তা/এমও

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com