ইসরাইলকে যুদ্ধের হুঁশিয়ারি ইরাকের ‘নুজাবা’র
প্রকাশ : ১৭ মে ২০২১, ১৯:১৭
ইসরাইলকে যুদ্ধের হুঁশিয়ারি ইরাকের ‘নুজাবা’র
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

ইসরাইলের বিরুদ্ধে যুদ্ধের হুমকি দিয়েছেন ইরাকের নুজাবা মুভমেন্টের মুখপাত্র নাসর আশ-শাম্মারি।ইরাক ও সিরিয়ায় সন্ত্রাসবিরোধী লড়াইয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে নুজাবা মুভমেন্টের।


তিনি বলেন, ইরাকের জনগণ বিশেষকরে প্রতিরোধ সংগ্রামীরা ইসরাইলের সঙ্গে সরাসরি যুদ্ধের জন্য প্রস্তুত। ফিলিস্তিনিদের ওপর অত্যাচার বরদাশত করা হবে না।


আশ-শাম্মারি বলেন, ফিলিস্তিনিরা দখলদার ইসরাইলের বিরুদ্ধে যে প্রতিরোধ গড়ে তুলেছে তা প্রশংসনীয়। আর আরব দেশগুলোর যেসব শাসক ইসরাইলের সঙ্গে আপোষ করেছে তাদের প্রতি আমাদের ঘৃণা। তারাও ইসরাইলের অপরাধে সমভাবে অপরাধী।


এদিকে ফিলিস্তিনের ইসলামী প্রতিরোধ আন্দোলন ইসলামি জিহাদের সামরিক শাখা আল-কুদস ব্রিগেড ইসরাইলের আশকেলন শহরে বদর-৩ ক্ষেপণাস্ত্র নিক্ষেপ করেছে।


আল-কুদস ব্রিগেড এ সংক্রান্ত একটি ভিডিও ফুটেজ প্রকাশ করেছে। এতে বদর-৩ ক্ষেপণাস্ত্র ইসরাইল অধিকৃত আশকেলন নগরীর বিভিন্ন অবস্থানে আঘাত হানতে দেখা যায়। বদর-৩ ক্ষেপণাস্ত্র আড়াইশ কিলোগ্রাম বোমা বহন করতে পারে।


এর আগে, গতকাল ফিলিস্তিনের ইসলামি জিহাদ আন্দোলনের সামরিক শাখা আল-কুদস ব্রিগেড উন্নতমানের ‘কাসেম’ ক্ষেপণাস্ত্রের ছবি ও ভিডিও প্রকাশ করেছে। ইরানের ইসলামী বিপ্লবী গার্ড বাহিনী কা আইআরজিসি’র কুদস ফোর্সের প্রধান শহীদ জেনারেল কাসেম সোলাইমানির প্রতি সম্মান প্রদর্শনের অংশ হিসেবে তারা এই ক্ষেপণাস্ত্রের নাম দিয়েছে ‘কাসেম’।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com