ভিন্ন রকম প্রতিশোধ
প্রকাশ : ০৪ মার্চ ২০২৩, ১২:৫১
ভিন্ন রকম প্রতিশোধ
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

এ এক ভিন্ন রকমের প্রতিশোধ। নিজের সন্তানদের ফেলে এক ব্যক্তির সঙ্গে স্ত্রীর পালিয়ে যাওয়ার ঘটনায় রাগে-দুঃখে প্রতিশোধ নিতে বউ নিয়ে যাওয়ায় স্ত্রীর প্রেমিকের বউকে বিয়ে করলেন বিহারের খাগারিয়ার যুবক।


জানা গেছে, ওই যুবকের নাম নীরজ এবং তার স্ত্রীর নাম রুবি দেবী। ২০০৯ সালে তাদের বিয়ে হয়। এমনকি চারটি সন্তানও রয়েছে তাদের। কিন্তু বিয়ের কিছু বছর পর নীরজ জানতে পারেন, মুকেশ নামে এক ব্যক্তির সঙ্গে স্ত্রী রুবির বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে। বহুবার ওই সম্পর্ক ভেঙে বেরিয়ে আসতে বললেও কিছুতেই স্ত্রীর মন পরিবর্তন করতে পারেননি তিনি। গত বছরের ফেব্রুয়ারি মাসে স্বামী-সন্তানদের ত্যাগ করে প্রেমিক মুকেশের সঙ্গে পালিয়ে গিয়ে বিয়ে করেন রুবি।


এ ঘটনায় থানায় দ্বারস্থ হন নীরজ এবং মুকেশের বিরুদ্ধে তার স্ত্রীকে অপহরণ করার অভিযোগ করেন। সেই সময় তিনি জানিয়েছিলেন, বিষয়টি পঞ্চায়েতে জানানো হয়েছিল এবং তার সালিশও করা হয়। কিন্তু মুকেশ সেই নির্দেশ মানেননি বরং তার স্ত্রীকে নিয়ে পালিয়ে যান।
এদিকে মুকেশ নিজেও বিবাহিত ছিলেন। এমনকি তার স্ত্রীর নামও আশ্চর্যজনকভাবে রুবি। তাদের দুই সন্তানও রয়েছে।


চলতি বছরের ফেব্রুয়ারিতে স্ত্রী ও তার প্রেমিকের ওপর প্রতিশোধ নেয়ার সিদ্ধান্ত নিয়ে মুকেশের স্ত্রী রুবিকে বিয়ে করেন নীরজ। পুরো ঘটনাটি সবার নজরে আসতেই সামাজিক যোগাযোগ মাধ্যমে তা ভাইরাল হয়ে যায়।


বিবার্তা/মাসুম/কেআর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com