শিরোনাম
একজনের সৎকারে গিয়ে প্রাণ গেল ১৭ জনের
প্রকাশ : ২৮ নভেম্বর ২০২১, ১১:৪২
একজনের সৎকারে গিয়ে প্রাণ গেল ১৭ জনের
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতের পশ্চিমবঙ্গে এক বৃদ্ধার মরদেহ সৎকার করতে যাবার পথে দুর্রঘটনায় নিহত হয়েছে ১৭ জন। এ ঘটনায় আহত হয়েছেন আরও বেশ কয়েকজন। নিহতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। শনিবার (২৭ নভেম্বর) দিবাগত রাত ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।


ভারতের সংবাদমাধ্যম জি নিউজ জানায়, রোগাক্রান্ত হয়ে উত্তর ২৪ পরগনার বাগদা থানার পারমদন ফরেস্ট এলাকার বাসিন্দা বৃদ্ধা শ্রাবণী মুহুরির মৃত্যু হয়। তার মরদেহ সৎকার করতেই পরিবার ও প্রতিবেশীরা মিলিয়ে প্রায় ৪০ জন একটি ট্রাকে করে নবদ্বীপে যাচ্ছিলেন। রাত ২টার দিকে নদীয়ার ফুলবাড়ি খেলার মাঠের কাছে সড়কে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে সজোরে ধাক্কা দেয় শ্মশানযাত্রীদের বহনকারী ট্রাকটি। এতেই ওই হতাহতের ঘটনা ঘটে।


ওই দুর্ঘটনায় গাড়ির চালকসহ এখন পর্যন্ত ১৭ জন নিহতের কথা জানানো হয়েছে। নিহতদের মধ্যে ১০ জন পুরুষ, ৬ জন নারী ও ৬ বছর বয়সের এক শিশু রয়েছে।


ভয়াবহ এই দুর্ঘটনার পর এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। মৃত শ্রাবণী মুহুরির মৃতদেহ-সহ সকলকে কৃষ্ণনগর জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে ১৩ জনকে মৃত বলে ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসকরা। কিছু সময় পরে আরও চার জনকে মৃত ঘোষণা করা হয়।


বিবার্তা/কেআর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com