শিরোনাম
প্রেমিককে অ্যাসিড ছুড়লো গৃহবধূ প্রেমিকা
প্রকাশ : ২১ নভেম্বর ২০২১, ১০:৫৪
প্রেমিককে অ্যাসিড ছুড়লো গৃহবধূ প্রেমিকা
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

তিনি বিবাহিতা। দুই সন্তানের জননী। অথচ এ তথ্য গোপন করে প্রেম করছিলেন বয়সে বেশ কয়েক বছরের ছোট যুবকের সঙ্গে। কিন্তু বিষয়টি প্রেমিক জেনে যাবার পর সম্পর্ক ছিন্ন করতে চান। আর তাতেই চটে গিয়ে প্রেমিকের মুখে অ্যাসিড ছুড়েছেন প্রেমিকা শিবা।


ভারতের কেরালায় ইদুক্কি এলাকায় ঘটে এই ব্যতিক্রমী ঘটনা। পুলিশ পরে ওই দুই সন্তানের জননীকে গ্রেফতার করেছে। খবর আনন্দবাজার পত্রিকার।


ইদু্ক্কির বাসিন্দা শিবা (৩৫) দুই সন্তানের মা। তার প্রেমিক অরুণ কুমারের বয়স ২৮।


পুলিশ জানিয়েছে, গত মঙ্গলবার শিবা অ্যাসিড ছোড়েন অরুণের মুখে। তাতে গুরুতর আহত হয়ে অরুণ এখন তিরুঅনন্তপুরমের মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। চিকিৎসকরা জানিয়েছেন, তার দৃষ্টিশক্তি নষ্ট হয়ে যেতে পারে।


শিবা এবং অরুণের আলাপ ফেসবুকে। সেখান থেকেই প্রেম। তবে শিবা যে বিবাহিতা এবং দুই সন্তানের মা, তা জানতেন না অরুণ।


বিষয়টি সম্ভবত গোপন করে গিয়েছিলেন শিবা নিজেই। প্রকাশ্যে আসতেই সম্পর্ক ছেড়ে বেরিয়ে আসার কথা জানিয়ে দেন অরুণ। শিবার বিয়ের প্রস্তাব ফিরিয়ে দেন। আর তাতেই বাধে বিপত্ত


শিবা প্রথমে অরুণকে হুমকি দিতে শুরু করেন। পরে সম্পর্ক শেষ করার মূল্য হিসেবে টাকাও দাবি করেন অরুণের কাছ থেকে। গত মঙ্গলবার সেই টাকা দিতেই অরুণ শিবার সঙ্গে দেখা করতে আসেন আদিমালির একটি গির্জায়। সেখানেই অ্যাসিড ছুড়ে হামলা করেন শিবা।


ঘটনাটির একটি সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে আসে রোববার। তাতে দেখা গেছে গির্জা চত্বরে এক বন্ধু এবং ভগ্নিপতির সঙ্গে দাঁড়িয়ে অপেক্ষা করছেন অরুণ। আচমকাই পিছন থেকে অরুণকে অ্যাসিড নিক্ষেপ করেন শিবা।


পুলিশ বাদি হয়ে শিবার বিরুদ্ধে মামলা দায়ের করেছে। পরে রোববার শিবাকে গ্রেফতার করা হয়েছে।


বিবার্তা/কেআর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com