শিরোনাম
ফ্লোরক্রোচিং না করে পদত্যাগ করুন : গোলাম কুদ্দুস
প্রকাশ : ০২ আগস্ট ২০১৯, ১৯:০৭
ফ্লোরক্রোচিং না করে পদত্যাগ করুন : গোলাম কুদ্দুস
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুস বিবার্তার প্রতিষ্ঠাবার্ষিকীর শুভেচ্ছা জানিয়ে বলেন, একটি গোষ্ঠী বলে বেড়াচ্ছে দেশে গণতন্ত্র নেই। কিন্তু নির্বাচন আসলে অংশ নিবেন না। আর নিলেও নির্বাচনটা কীভাবে প্রশ্নবিদ্ধ করা যায় সেই চেষ্টা তারা করেন।


শুক্রবার (২ আগস্ট) বিকেলে রাজধানীর এলিফ্যান্ট রোডের দীপনপুরে বিবার্তা২৪ডটনেটের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিবার্তার সম্পাদক বাণী ইয়াসমিন হাসি।


তিনি বলেন, ভোট করবেন কিন্তু পোস্টার, লিফলেট, ব্যানার দেবেন না। ভোটারের বাড়ি বাড়ি যাবেন না। তো আপনাদের ভোট দেবে কে?



ফ্লোরক্রোচিং সম্পর্কে আব্দুল কুদ্দুস বলেন, এক দলের মার্কা নিয়ে নির্বাচন করবেন আবার দলীয় সিদ্ধান্তের বিরুদ্ধে কথা বলবেন, এটা হতে পারে না।যদি বিরোধিতা করতেই হয় তাহলে দল থেকে পদত্যাগ করে তারপর করতে হরে। সবশেষে তিনি বিবার্তার সাফল্য কামনা করেন।


অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন-তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু, নাটোর-৪ বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের সংসদ সদস্য, জেলা আওয়ামী লীগের সভাপতি, সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক আবদুল কুদ্দুস, আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের সাবেক প্রসিকিউটর ব্যারিস্টার তুরিন আফরোজ প্রমুখ।


এছাড়াও বক্তব্য রাখেন ছাত্রমৈত্রীর সাবেক সভাপতি বাপ্পাদিত্য বসু, ঢাবির রোকেয়া হল সংসদের এজিএস ফাল্গুনী দাস তন্বী, ঢাকা মহানগর আওয়ামী লীগ দক্ষিণের সদস্য জোবায়দুল হক রাসেল প্রমুখ।



বিশিষ্ট সাংবাদিক বাণী ইয়াসমিন হাসির নেতৃত্বে ২০১১ সালের ২ আগস্ট ‘সারাবেলা সব খবর’ স্লোগানে যাত্রা শুরু করে বিবার্তা২৪ডটনেট।


বিবার্তা/রবি/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com